fbpx

‘দিদিয়া’ র সাথে চুপি চুপি প্রেম, সম্পর্ক নিয়ে অকপট আদৃত

মিঠাই ( Mithai )ধারাবাহিকের নায়ক আদৃত রায় ( Adrit Ray ) সংবাদের শিরোনামে থেকেছেন বারবার। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায়ে ( Instagram ) ভাইরাল হয়েছিল  তার বিচ্ছেদের কথা।সদ্যই বিচ্ছেদ হয়েছে তার দীর্ঘদিনের প্রেমিকার সাথে। সেই প্রেমিকা নাকি ইতি মধ্যেই এঙ্গেজমেন্ট সেরে নিয়েছেন অন্য একজনের সাথে। প্রেমিকার নাম না প্রকাশ করলেই নিজের লাভ লাইফের কথা খোলাখুলি সে জানিয়ে ছিল আনন্দবাজারের একটি সাক্ষাৎকারে।

এবার স্টুডিয়ো পাড়ায়ে উঠেছে নতুন গুঞ্জন। আদৃত নাকি প্রেমে মজেছেন ‘মিঠাই’ ধারাবাহিকেরই তার ‘দিদিয়া’ ওরফে কৌশাম্বী চক্রবর্তীর সাথে। এই খবর ছড়াতেই তোলপাড় আদৃতের মহিলা ফলোয়ার্সমহল। কিন্ত যাদের নিয়ে এতো মাতামাতি তাদেরই মুখে কুলুপ। তবে কানাঘুষোয়ে শোনা যাচ্ছে শুটিং ফ্লোরেই চলছে অনস্ক্রিন এই  ভাই‍-বোনের খুল্লামখুল্লা প্রেম পর্ব। অন্যদিকে কৌশাম্বীর তার ইনস্টাগ্রামে সম্প্রতি দুজনের একটি ছবি শেয়ার করেন। যেখানে ছবির ক্যাপশনে এই সম্পর্ককে ‘বেস্ট ফ্রেন্ড’ নামেই তকমা দিয়েছেন উনি।

adrit roy

কৌশাম্বীর ইন্সটাগ্রামের এই পোস্টটিকে অনেক ভালোবাসা দিয়েছেন ভক্তেরা। কিন্ত নেটিজেনদের চোখ এড়ায়নি তাদের এই কেমিস্ট্রি। তাদেরই পাল্টা জবাব দেন  কৌশাম্বীর অনস্ক্রিন ভাই সিদ্ধার্থ ছবিটিতে কমেন্ট করেছেন দুটো মানুষ, যারা অন্যের ব্যাপারে কথা বলে না বা সবকিছুতে নাক গলায় না… মানুষের কাজ হল বলা আর আমাদের কাজ বিন্দাস থাকা। আমার বেস্ট ফ্রেন্ডের সাথে।’  মিঠাই ধারাবাহিকের এই পর্যায় দেখে বেশ উচ্ছসিত হচ্ছেন দর্শকেরা। তাদের প্রশ্ন, আদ্রিতের অভিনয়পর্বে আবার কবে নতুন মোড় দেখা যাবে? ধারাবাহিক তাঁর গতি বজায় রেখে দর্শকের মন জুগিয়ে এগিয়ে চলেছে।

আরও পড়ুন:-এন্ট্রি দেখেই পাগল দর্শকমহল, সিনেপাড়ায় ঝড় তুলতে এসেছে সোনু সুদের নতুন ছবি

অনেকেই মনে করেন দীর্ঘদিনের প্রেমিকা সুপ্রিয়া মণ্ডলের সাথে  আদৃতের বিচ্ছেদের কারণ হিসেবে অনেকেই কৌশাম্বীই। আবার করো মতে আদৃত তাড়াতাড়ি বিয়ে না করতে চাওয়ার কারণেই দুজনের সম্পর্ক ভেঙেছে। তবে কারণ যাই হোক না কেন, এতদিন আদৃত-কৌশাম্বীকে কেন্দ্র করে যে বিতর্ক চলছিল, সেই ধোঁয়াশা দূর করে দিয়েছেন অভিনেতা। ইতিপূর্বে আদৃত অভিনয় করেছেন রাজ চক্রবর্তী পরিচালিত ‘পরিনীতা’  সিনেমায়ে। এছারাও আদৃত অভিনয় করেছেন ‘নুর-জাহান’, ‘প্রেম আমার 2’ র মতো হিট বাংলা ছবিতে। সূত্রের খবর তাঁকে খুব শীঘ্রই দেখা যাবে রাজ চক্রবর্তীর পরিচালিত অন্য একটি ছবিতে। যে বিষয়ে কথা বলতে পরিচালক ও অভিনেতা দুজনেই মুখে কুলুপ এটেছেন।

আরও পড়ুন:-সংসার চালাতে বি গ্রেড ছবিতে অভিনয় ! অমিতাভের কীর্তিতে হতবাক নেট পাড়া

google-news-icon

লেটেস্ট খবর