fbpx

Sourav Ganguly Adrit Roy: মিঠাইয়ের উচ্ছেবাবু নাকি, বাঙালির মহারাজার সঙ্গে এক ফ্রেমে কে এই মিষ্টি ছেলেটা?

প্রত্যুষা সরকার, কলকাতা: বাঙালির মহারাজ, সৌরভ গাঙ্গুলি। নামটি সারা বিশ্বের কাছে খুবই পরিচিত। তবে বাঙালির যেন ঘরের ছেলে তিনি। লর্ডসের ব্যালকনিতে দাঁড়িয়ে সৌরভ গাঙ্গুলি ( Sourav Ganguly ) জার্সি খুলে ওড়ানো থেকে তাঁর সেঞ্চুরি সব এখনও বাঙালির স্মৃতির পাতায় উজ্জ্বল হয়ে আছে। দাদার সাথে একবার দেখা করার জন্য পাগল তাঁর অগণিত ভক্ত। দেখাও হয়েছে অগণিত ভক্তের সঙ্গে। সম্প্রতি তাঁদেরই একজনের সঙ্গে মহারাজের একটি ছবি ভাইরাল হয়েছে।

ছবিটা নতুন নয়, বেশ পুরানো। তবুও সোশ্যাল মিডিয়া খুলতেই দেখা মিলছে সেই ছবির। ভাইরাল ছবিতে দাঁড়িয়ে আছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) এবং তাঁর পাশে লাল পাঞ্জাবি পরা এক কিশোর হাসিমুখে দাঁড়িয়ে ছবিটা তুলেছিলেন। আর এই সেই ছবিই একেবারে ঝড় তুলেছে নেটমাধ্যমে। কেনও এত জনপ্রিয়তা এই ছবির? মহারাজের পাশে ওই ছেলেটি বা কে? এতক্ষণে হয়তো চিনেও গেছেন অনেকে।

img 20220722 182515

কিশোরটি আর কেউ নন, বর্তমানে টেলি জগতের জনপ্রিয় নায়ক তিনি। বাঙালি মেয়েদের স্বপ্নের রাজপুত্র। কী বুঝতে পারছেন না কে? মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’। সকলের প্রিয় আদৃত রায় (Adrit Roy)। সিনেমা দিয়েই শুরু হয় তাঁর অভিনয়ের কেরিয়ার। কিন্তু ‘মিঠাই’ থেকেই তাঁর জনপ্রিয়তা ( Sourav Ganguly Adrit Roy ) পৌঁছেছে আকাশছোঁয়া। দিনের পর দিন বেড়েই চলেছে তাঁর ফ্যান-ফলইং। কয়েক সপ্তাহ আগে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো-তে গেছিলও আদৃত।

img 20220722 182605

উচ্ছেবাবু আর মহারাজ এক সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখে বাংলার টেলি দর্শকেরা আনন্দে একেবারে আত্মহারা হয়ে যান। শুধু অভিনয় নই তাঁর গাওয়া গান দিয়েও ভক্তদের মন জয় করেছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অদৃতের একটি ফ্যান পেজ থেকে শেয়ার করেছেন তাঁর বাচ্ছা বয়সের একটা ছবি । যেখানে পাশে দাঁড়িয়ে আছেন স্বয়ং সৌরভ গাঙ্গুলি ( Sourav Ganguly Adrit Roy )। একই সাথে সেই ছবি ছড়িয়ে পরেছে তাঁর ফ্যান পেজ গুলিতেও।

 

View this post on Instagram

 

A post shared by Adrit Roy (@adritroyadmirer)

সোশ্যাল মিডিয়ায় জুড়ে এখন রীতিমত ভাইরাল হচ্ছে অদৃতের সেই ছোট বেলার ছবি। এই ছবির পাশে অদৃতের একটা বড় বেলার ছবিও পোস্ট করা হয়েছে। গত ৮ জুলাই এই ছবিটা পোস্ট করার পর ইতিমধ্যেই ছবিতে পাঁচ হাজারের বেশি লাইক চলে এসেছে। পাশাপাশি এসেছে একাধিক কমেন্টও।

google-news-icon

লেটেস্ট খবর