fbpx

বৌমা এখন অনেক পুরানো! আর মিঠাই নয়, কৌশাম্বীতে মন মজেছে উচ্ছেবাবুর মায়ের

মন্টি শীল, কলকাতা : সম্প্রতি সমগ্র বিনোদন জগতে দর্শকদের মাঝে এক অদ্ভুত উৎসাহ এবং উম্মাদনা নজরে এসেছে। যার অন্যতম কারণ হল, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই ( Mithai )। ইদানিং প্রকাশিত হওয়া টিআরপি তালিকা অনুযায়ী মিঠাইয়ের নম্বর কিছুটা কম হলেও, কম হয়নি ধারাবাহিকের জনপ্রিয়তা। তবে সম্প্রতি এই ধারাবাহিকের অন্যতম অভিনেতা অদৃত রায় ( Adrit Roy ) এবং অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী ( Kaushambi Chakraborty )-এর মধ্যে তৈরি হওয়া সম্পর্ক নিয়ে তোলপাড় হয়েছিল গোটা টেলি পাড়া।

এমনকী, এই সম্পর্কের গুঞ্জন শোনার পর মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) এর সঙ্গে অদৃত রায় ( Adrit Roy ) এর মাঝে দুরত্ব তৈরি হয়েছে বলে জানা গিয়েছিল। যার দরুন রীতিমতো সরগরম ছিল নেট দুনিয়া। তবে সম্প্রতি অদৃত রায়ের ( Adrit Roy ) মা মৌসুমী রায় তাঁর হবু পুত্রবধূ সম্পর্কে প্রকাশ্যে যা বললেন তা শোনার পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়াতে। সম্প্রতি সদ্য প্রয়াত বলিউড সঙ্গীত শিল্পী কেকে-কে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করতে এক সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করেছিলেন ‘পোস্টার বয়েজ’ ব্যান্ডের সদস্যরা।

30c62

সেখানেই ছেলে অদৃত রায় ( Adrit Roy )-এর অনুষ্ঠান দেখতে উপস্থিত ছিলেন মা মৌসুমী রায়। তবে উল্লেখযোগ্য ভাবে এই বিশেষ অনুষ্ঠানে গড় হাজির ছিলেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu )। সেই অনুষ্ঠানেই মা মৌসুমী রায় তাঁর ছেলে অদৃত রায় ( Adrit Roy ) এর সম্পর্কে কিছু অকপট মন্তব্য করেন। তিনি বলেছেন, ছোটবেলায় সাংঘাতিক দুষ্টু ছিলেন অদৃত। তাঁর দুষ্টুমির জন্য একটা সময় তাকে হাই বিপি এবং ডাইবেটিশ এর ওষুধ খেতে হয়। তবে দস্যিপনার সঙ্গে সঙ্গে দারুণ সাহসী ছিলেন অদৃত যার দরুন মাত্র ক্লাস সেভেনেই গাড়ি চালাতে শিখে যান তিনি।’

শুধু তাই নয় ছেলের সম্পর্কে বলতে গিয়ে মা মৌসুমী রায় বলেছেন, ‘ছোট বেলায় পড়াশোনায় একেবারেই মেধাবী ছিলেন না অদৃত ( Adrit Roy )। যার দরুন দিনের প্রতিটি মুহূর্ত তাঁর সঙ্গে লেগে থাকতে হত।’ তবে অদৃতের মা বলেছেন, ‘তিনি ভীষণ গর্বিত যে তাঁর ছেলে অদৃত রায় ( Adrit Roy ) মিঠাইয়ের মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছেন।’ যদিও এই কৃতিত্ব তিনি ধারাবাহিকের পুরো টিমকে দিয়েছেন। তবে এত কিছুর মধ্যেও আসল চমকটি বাকি ছিল, এইদিন অদৃত রায় ( Adrit Roy ) এর মা মৌসুমী রায়কে তাঁর হবু পুত্রবধূর সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছেন, ‘এটা সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত জীবনের বিষয়। এখানে তিনি হস্তক্ষেপ করতে পছন্দ করেন না।’ আর এর পরেই প্রশ্ন উঠতে শুরু করে, তবে কি উচ্ছেবাবুর পছন্দ করা পাত্রীকেই নিজের পুত্রবধূ করতে চলেছেন অদৃতের মা। তবে কে সেই পাত্রী জল্পনা তুঙ্গে।

google-news-icon

লেটেস্ট খবর