fbpx

Mithai: অভিনয় ছাড়াও ভালবাসেন গান-বাজনা, শ্যুটিং ছেড়ে হটাৎই ড্রাম বাজাতে বসলেন উচ্ছেবাবু

মন্টি শীল, কলকাতা: ইদানিং জনপ্রিয়তার নিরিখে মেগাসিরিয়াল এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। যার অন্যতম কারণ, প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত এই লোকপ্রিয় ধারাবাহিক। যার মধ্যে এক এবং অন্যতম নাম হল জি বাংলার ( Zee Bangla ) পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক ‘মিঠাই’ ( Mithai )। সম্প্রতি দর্শকদের কাছে মিঠাই বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছে। বিগত বেশ কিছু সপ্তাহ বাংলার টপারের তকমা খুঁইয়ে ফেললেও, ফের তা পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছে জি বাংলার এই লোকপ্রিয় মেগাসিরিয়াল।

শুধু তাই নয়, এরই সঙ্গে সঙ্গে এক নতুন কীর্তি স্থাপন করেছে মিঠাই ( Mithai )। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, এই নিয়ে সর্বমোট ৫২ সপ্তাহ বাংলার টপার হিসেবে টিআরপি তালিকায় নিজের শীর্ষ স্থান ধরে রেখেছে। আর এই বিপুল জনপ্রিয়তার অন্যতম কারণ হল, এই ধারাবাহিকটি একটি একান্নবর্তি পরিবারের একতা হাসি-মজার মেল বন্ধনে তৈরী। যা অন্য কোনও মেগাসিরিয়ালে নজরে পড়ে না। তবে শুধুমাত্র মিঠাই নয়, এরই সঙ্গে সঙ্গে দর্শকদের কাছে আলোচনার অন্যতম বিষয় হল ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র সিদ্ধার্থ ওরফে অভিনেতা অদৃত রায় ( Adrit Roy ) এবং মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu )।

3c22

ধারাবাহিকে এই দুই তারকা যুগলের অসাধারণ কেমিস্ট্রি রীতিমতো মুগ্ধ করেছে সমগ্র দর্শকমহলকে। আর সেই জন্য নেটমাধ্যমে অনুরাগীরা রীতিমতো দিন রাত এক করে বসে তাদের জীবন সম্পর্কিত অজানা তথ্য সংগ্রহ করার জন্য। তবে সম্প্রতি নেটমাধ্যমে সকলের প্রিয় উচ্ছেবাবু ওরফে অভিনেতা অদৃত রায়ের একটি ভিডিয়ো ভীষণ ভাবে ভাইরাল হয়েছে। যা দেখার পর রীতিমতো মুগ্ধ হয়েছেন তার অনুরাগী মহলও। কিন্তু কী এমন করলেন মিঠাইয়ের সিদ্ধার্থ। নেটমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়ো মারফত জানা গিয়েছে, উচ্ছেবাবু ওরফে অভিনেতা অদৃত রায় মজেছেন ড্রাম বাজানোতে।


জানা গিয়েছে, ধারাবাহিকের শ্যুটিংয়ের ফাঁকে ড্রাম বাজালেন তিনি এবং তাঁর এই সুন্দর মুহূর্তটাকে লেন্স বন্দি করেন মিঠাই ধারাবাহিকের আরেক অভিনেতা জন। যারা সাধারণত অভিনেতা অদৃত রায়ের জীবন সম্পর্কে পরিচিত তারা জেনে থাকবেন, অভিনয়ের পাশাপাশি সঙ্গীতে বিশেষ ভাবে দক্ষ্য অদৃত রায়। নেটমাধ্যমে তাঁর গাওয়া একাধিক গান ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। এমনকী এক সাক্ষাৎকারে অভিনেতার মা দাবি করেছিলেন যে, ‘তিনি অভিনয় জগতে প্রবেশ করার আগে একজন সঙ্গীত শিল্পী হিসেবে নিজের পরিচিতি গড়ে তুলতে চেয়েছিলেন’। তবে সেটা বর্তমানে বাস্তবায়িত না হলেও, অভিনেতার এই নিত্যনতুন কীর্তি দেখে যে তাঁর অনুরাগীদের মুগ্ধ করেছে তা নেটমাধ্যমে নজর রাখলেই স্পষ্ট হয়ে যাবে।

google-news-icon

লেটেস্ট খবর