fbpx

Krrish 4: শুরু হবে মিউজিকের কাজ! ১৫ বছর কাটিয়ে মুখোশ পরনে রোমাঞ্চ নিয়ে বড় পর্দায় হাজির ‘ক্রিশ ৪’

দীর্ঘ ১৫ বছর প্রতীক্ষার পর মুক্তি পেতে চলেছে ক্রিশ ৪! জেনে নিন বিশদে

জয়ীতা সাহা, কলকাতা: দিনটা ২০০৬ সালের ২৩ জুন, বক্স অফিসে মুক্তি পেয়েছিল রাকেশ রোশন পরিচালিত ক্রিশ নামে একটি বলিউড মুভি। কার্যত কাঁপিয়ে দিয়েছিল বক্স অফিস। বিশ্বব্যাপী মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার মুভিতেও পরিণত হয়। ছবিটির মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন বলিউড পরিচালক রাকেশ রোশনের পুত্র হৃত্বিক রোশন।

ক্রিশ-৩ শেষ হওয়ার পর গতবছর জুনে হৃত্বিক রোশন ক্রিশ-৪ এর আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করার পর থেকেই গুঞ্জন শোনা গিয়েছে। এবার এই জল্পনার অবসান ঘটিয়ে রাকেশ রোশন পরিচালিত ক্রিশ-৪ সম্পর্কে অভিনেতা নেটমাধ্যমে একটি ভিডিও ক্যাপশান দিয়ে পোস্ট করেছেন। এটি পোস্ট হওয়ার পর থেকেই ‘ ক্রিশ ভক্তদের’ বহু প্রতীক্ষিত মুহূর্তের অবসান ঘটতে শুরু করেছে।img 20220816 174444প্রসঙ্গত, ক্রিশ ব্লকবাস্টারের মুক্তির পনেরো বছর পর কৃষ-৪ মুক্তি পেতে চলেছে। অভিনেতার পোস্টে লিখেছেন,” ক্রিশ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি তৃতীয় অংশের গল্পকে এগিয়ে নিয়ে যাবে, তবে এটি নতুন চরিত্র এবং উত্তেজনাপূর্ণ টুইস্ট সহ সম্পূর্ণ ভিন্ন জগতে সেট করা হবে। রাকেশ জি স্ক্রিপ্টটি তৈরি করছেন এবং বর্তমানে গল্পের গুরুত্বপূর্ণ অংশগুলিতে কাজ করছেন। স্ক্রিপ্ট চূড়ান্ত করার পরে, তিনি এই বড় প্রকল্পের কাস্টিং এবং অন্যান্য লজিস্টিকগুলির কাজ শুরু করবেন। এতে এমন কিছু অ্যাকশন সিকোয়েন্সও থাকবে যা আগে কখনো দেখা যায়নি।”img 20220816 174616সূত্রের খবর, এর আগে পিঙ্কভিলারের সঙ্গে এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে, সুরকার রাজেশ রোশন ক্রিশ ৪-এর সঙ্গীত নিয়ে কথা বলেছিলেন। তিনি বলেছিলেন, “আমরা এখনও ক্রিশ ৪-এর মিউজিকের কাজ শুরু করিনি, তবে চূড়ান্ত স্ক্রিপ্ট লক হয়ে গেলেই আমরা শুরু করব। রাকেশ জি (রোশন, পরিচালক) চিত্রনাট্যে কাজ করছেন। সময়ের সঙ্গে সঙ্গে আপনি শব্দ এবং সঙ্গীতের নতুন কৌশলগুলির সাথেও বিকশিত হন, যা আমি ক্রিশ ৪-এর সৃষ্টিতে চিত্রিত করতে চাই। এখন প্রতিটি বাড়িতে মিউজিক সিস্টেম এত উন্নত যে, এই কৌশলগুলির সাথে তাল মিলিয়ে আধুনিক কৌশল অবলম্বন করতে হবে।”

এ প্রসঙ্গে রাজেশ রোশন আরও বলেন, ক্রিশের চতুর্থ অংশে অন্তত একটি গানে কণ্ঠ দেবেন হৃতিক রোশন। এদিকে, হৃতিক রোশনের পরবর্তী মুক্তিপ্রাপ্ত ছবি ‘বিক্রম ভেধা’। সম্প্রতি ছবিটির শুটিং শেষ করেছেন তিনি। ক্রিশ ৪-এর এই আগাম আপডেট পেয়ে খুশি দর্শকমহল। ছবিটি প্রেক্ষাগৃহে টবে মুক্তি পাবে বা আরও কী কী চমক অপেক্ষা করছে তা সময়ই বলতে পারবে।

 

google-news-icon

লেটেস্ট খবর