fbpx

Soumitrisha-Kaushambi: এক যুগ পর হাসিমুখে ক্যামেরার মুখোমুখি কৌশাম্বী মিঠাই! দ্বন্দ্ব ভুলে ভুরিভোজে মাতলেন দু’জন

ইদানিং জনপ্রিয়তার নিরিখে বাংলা ধারাবাহিক এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে ‘মিঠাই’। প্রায় প্রতিনিয়তই নিত্য নতুন গল্পের ঝুলি নিয়ে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়ে থাকে এই বাংলা ধারাবাহিক ( Bangla Serial )। ‘মিঠাই’ এখন শুধু ধারাবাহিক নয়, মিঠাই একটি ব্র্যান্ড। এই জনপ্রিয়তা শুধুমাত্র বাংলা ধারাবাহিকের মধ্যেই সীমাবদ্ধ নয়, তা ইতিমধ্যেই এসে পৌঁছে গিয়েছে তাতে অভিনীত তারকাদের কেন্দ্র করে বিনোদনের কেন্দ্রবিন্দুতে। তাই এই ধারাবাহিক নিয়ে জনমানসে দেখা যায় প্রবল মাতামাতি। আর তাতেই অগ্নিসংযোগ করে নায়ক নায়িকাদের অন্তর্বর্তী দ্বন্দ্ব। শুধু অনস্ক্রিন নয়, অফস্ক্রিনেও শোনা যেত ত্রিকোণ প্রেমের রঙিন কাহিনী। তবে আজ মিঠাই প্রেমীদের জন্য রয়েছে বিশেষ সুখবর। কী সুখবর আসুন জেনে নিই?

টেলিপাড়ায় গুঞ্জন উঠেছিল রিয়েল লাইফে আদৃতের (Adrit Roy) প্রেমে পড়েছেন সৌমিতৃষার। অন্যদিকে আদৃতের নাকি মন দিয়েছেন কৌশাম্বিকে। সেই কারণেই নাকি ইনস্টাগ্রাম থেকে একে অপরকে আনফলো করেছেন দুই অভিনেত্রী। আদৃতের সঙ্গে কৌশাম্বীকে দেখা গেলেও, দীর্ঘদিন সৌমিতৃষা কৌশাম্বীকে অফস্ক্রিন দেখা যায়নি। আগে সৌমিতৃষা কৌশাম্বী ছিলেন হরিহর আত্মা। হঠাৎ এই দূরত্বে জল্পনার জল বহুদূর গড়ায়। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কেউ মুখ খোলেননি বহুদিন। শেষ মিঠাইয়ের জন্মদিনে তাকে দেখা গিয়েছিল। এরপর এক সমুদ্র দূরে দূরে থাকতেন তাঁরা। বিবাহ বার্ষিকী পর্ব থেকেই আবার ছন্দ ফিরছে মিঠাইয়ের কলাকুশলীরা। ইতিপূর্বে দীর্ঘদিন পর ক্যামেরায় ধরা পড়েছেন আদৃত সৌমিতৃষা। আর এবার আরও চমকে দিয়ে একই ফ্রেমে এলেন সৌমিতৃষা কৌশাম্বী।

সম্প্রতি মিঠাই ধারাবাহিকের পিসি চরিত্রের অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায় নিজের সোশ্যাল মিডিয়া পেজে দিয়েছেন মিঠাই মহিলামহলের ছবি। সেখানে আড়ম্বরপূর্ণ ভাবে রেস্টুরেন্ট দেখা গেছে সৌমিতৃষা ও কৌশাম্বীকে। দুজনেই হাসিমুখে একই অনুষ্ঠানে ক্যামেরাবন্দি হয়েছেন। আর এই দেখেই চমকে উঠছে মিঠাই ও আদৃত ভক্তরা। কোন আশ্চর্য প্রদীপের কামালে ঘটছে এই কান্ড! তবে কি সমস্ত ঝঞ্ঝাটের ইতি টানল দুই সেলেব তারকা। তবে যাই হোক, এই আনন্দে তারা বেজায় খুশি। অনেকে অবশ্য বলছেন, সবটাই সাজানো দর্শকদের চোখে ধূলো দেওয়ার চেষ্টা। তবে সত্যি মিথ্যের বিচার পরে, এই আনন্দে ঘুম উঠেছে মিঠাই ভক্তদের।

google-news-icon

লেটেস্ট খবর