fbpx

Bengali Actress: ত্রিকোণ প্রেমের জেরে এসেছিল মান-অভিমান! অতীত ভুলে আবারও এক ফ্রেমে মিমি-শুভশ্রীর বন্ধুত্ব

বিভেদ ভুলে আবার এক দুই প্রিয়বন্ধু। বহু বছর পর ক্যামেরাবন্দি হলে মিমি- শুভশ্রী। দেখে নিন ভাইরাল ছবি।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ টলি হোক বা বলি অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন যেমন ঘটনাবহুল, তেমনই বর্ণময়। সংবাদমাধ্যম হোক থেকে বন্ধুদের আড্ডার টেবিল, নায়িকাদের প্রেম জীবনের ময়নাতদন্ত চিরকাল হট টপিক। তেমনই এক তথাকথিত জনপ্রিয় ‘হট টপিক’ টলিউডের সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তির ব্যক্তিগত জীবন। যদিও নিজের প্রেম জীবনকে গোপনে রাখতেই বেশি পছন্দ করেন নায়িকা। অভিনয় জীবনে প্রেম নিয়ে জল্পনা উঠলেই তাঁর নাম জড়িয়েছে পরিচালক থেকে বান্ধবীর স্বামী সঙ্গেও। তবে সবরকম জল্পনায় তিনি একেবারে স্পিকটি নট।
এই মুহূর্তে টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী তিনি। একাধারে তিনি যাদবপুরের সাংসদ। অন্যদিকে, তাল মিলিয়ে অভিনয়টাও করে যাচ্ছেন। তাঁর ভক্তেরা উদগ্রীব হয়ে থাকে শুধুমাত্র একটি প্রশ্নের উত্তরেদ্র জন্যই, সুন্দরী আর সাকসেসফুল এই অভিনেত্রী এখনো সিঙ্গেল কেন?

mimi 2
অন্যদিকে, টলিউডের আরেকজন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। সামাজিক মাধ্যমে বেশ অ্যাক্টিভ এই থাকেন তিনি। সিনেমাজগতের পাশাপাশি তাঁর জনপ্রিয়তা বাড়ছে ইনস্টাগ্রামার হিসেবেও। স্বামী-সন্তানের প্রতি ভালবাসা জাহির করাই হোক, বা বন্ধুদের সঙ্গে নানান মজার মুহূর্ত সবটাই তিনি ভাগ করে নেন নিজের সামাজিক মাধ্যমে। ভক্তদের নিরাশ করতে একেবারেই নারাজ অভিনেত্রী। আর তাই জীবনের প্রতিটা মুহূর্ত ভাগ করে নেন নিজের অনুরাগীদের সঙ্গে।
তবে জানেন কি? একদা এই মিমি আর শুভশ্রী ছিলেন দুই বেস্টফ্রেন্ড। ঘটনাক্রমে, এক পুরুষকে কেন্দ্র করে দুই অভিনেত্রী হয়ে উঠেছিলেন একে অপরের ঘোর শত্রু। ত্রিকোণ প্রেমই যে দুজনের সম্পর্কের অবনতির এক এবং অন্যতম কারণ তা বুঝতে বাকি ছিল না আর কারোর। এমনকি দুই নায়িকার সম্পর্ক এতটাই তলানিতে এসেছে ঠেকেছিল যে পরস্পরের মুখ দেখাদেখিও বন্ধ ছিল বহুদিন। তবে এতকিছুর নেপথ্যে কারণ কি?

mimi 1

রাজ- মিমি সম্পর্কের কথা কারোর অজানা নয়। এককালে চুটিয়ে প্রেম করতেন দুজনে। দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্কও ছিল দু’জনের। তবে সেই সম্পর্ক থেকে বেড়িয়ে এসে শুভশ্রীর গলায় মালা দেন রাজ। ব্যস! সেই থেকেই তিক্ততার সুত্রপাত। তবে বিবাদ ভুলে দিন কয়েক আগেই রাজ- শুভশ্রীর ছেলে ইউভানকে উপহার পাঠান মিমি। শুভশ্রীর জন্মদিনে শুভেচ্ছা বার্তাও পাঠান মিমি। ইউভানের জন্মের পর থেকেই দুই নায়িকার সম্পর্ক আরও মজবুত হয়েছে।
সম্প্রতি, দূর্গাপুজো ইউনেস্কোর হেরিটেজ তকমা পাওয়ায় আয়োজিত বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়েছিল রাজ্য সরকারের পক্ষ থেকে। তৃণমূলের নেতা মন্ত্রীদের সঙ্গে বহু জনপ্রিয় তারকাদেরও যোগদান করেছিলেন এই বর্ণাঢ্য অনুষ্ঠানে। সেই অনুষ্ঠানে একসঙ্গে দেখা মিলল মিমি ও শুভশ্রীর। বহু বছর বাদে লেন্সবন্দি হয়েছেন মিমি ও শুভশ্রী । যে ছবি দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেট নাগরিকগণ।

google-news-icon

লেটেস্ট খবর