fbpx

Aditi Ghosh: নতুন পর্দায় অদিতি ঘোষ, ‘বৌমা একঘর’ স্মৃতি কাটিয়ে দর্শকদের কাছে ফিরতে চলেছেন অভিনেত্রী

‘বৌমা একঘর’এর পর এক নতুন ভূমিকায় আসতে চলেছেন অভিনেত্রী অদিতি ঘোষ! উচ্ছাস নেটমাধ্যমে

মন্টি শীল, কলকাতা: খুব সম্প্রতি টেলিভিশনের পর্দা থেকে বিদায় জানিয়েছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘বৌমা একঘর’ ( Bouma Ekghor )। স্টার জলসা ( Star Jalsha ) সম্প্রচারিত এই ধারাবাহিক তাঁর যাত্রা শুরু করেছিল গত ২রা মে থেকে, যার মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে জনপ্রিয় টেলি অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা দেবজ্যোতি রায় চৌধুরী’কে। আলোচিত এই ধারাবাহিকটি সম্প্রচারের প্রথম দিন থেকে দর্শকদের মনে আলোড়ন সৃষ্টি করতে শুরু করেছিল। কিন্তু কোনও কারণ বশত এই বাংলা ধারাবাহিক ‘বৌমা একঘর’ গত ৫ই আগস্ট টেলিভিশন পর্দা থেকে বিদায় নেয়।

অর্থাৎ মাত্র তিন মাসের মধ্যেই বন্ধ করে দেওয়া হয় স্টার জলসা’র এই ধারাবাহিকটিকে। যার দরুন দর্শকদের মাঝে বিভিন্ন রকমের প্রতিক্রিয়া জাগতে শুরু করে। তবে ধারাবাহিক শেষ হয়ে গেলেও ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র টিয়া ওরফে অভিনেত্রী সুস্মিতা দে আজও দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। এমনকী তাঁদের এই আলোচনা থেকে বাদ যাননি ‘বৌমা একঘর’ ধারাবাহিকের খলনায়িকা রিয়া। ধারাবাহিকে এই ‘রিয়া’র চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে জনপ্রিয় টেলি অভিনেত্রী অদিতি ঘোষ’কে ( Aditi Ghosh )।

13c32

ধারাবাহিকে তাঁর অসাধারণ অভিনয়ের জন্য আজও অনুরাগীদের মাঝে চর্চিত রয়েছেন এই অভিনেত্রী। এমনকী এই সোশ্যাল মিডিয়াতেও অভিনেত্রীকে কেন্দ্র করে বিপুল উচ্ছাস নজরে এসেছে। সূত্র অনুযায়ী, অভিনেত্রী অদিতি ঘোষ ‘বেদের মেয়ে জ্যোৎস্না’, ‘তিন শক্তির আধার ত্রিশূল’, ‘জয় বাবা লোকনাথ’ সহ একাধিক ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অদিতি ঘোষ। কিন্তু ‘বৌমা একঘর’ ধারাবাহিকে অভিনয় করার পর দর্শকদের কাছ থেকে দু’হাত ভরা ভালবাসা পেয়েছেন এই টেলি অভিনেত্রী। বাংলা ধারাবাহিকের একজন খলনায়িকা হিসেবে দর্শকদের কীভাবে রাগিয়ে তোলা যায় তা তিনি তাঁর অভিনয়ের দক্ষতা দিয়ে প্রমাণ দিয়েছেন।


যদিও ‘বৌমা একঘর’ ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর দর্শকদের মাঝে প্রশ্ন জাগতে শুরু করে, ফের কবে টেলিভিশনের পর্দায় অভিনয় করতে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী অদিতি ঘোষ’কে। তাহলে বলা যাক, যারা এই অভিনেত্রীকে পর্দায় দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন তাঁদের জন্য এক সুখবর দিলেন অভিনেত্রী। জানা গিয়েছে, খুব শীঘ্রই এক নতুন রূপে পর্দায় ফিরে আসতে চলেছেন অভিনেত্রী অদিতি ঘোষ। তবে ধারাবাহিক নয়, বরং পরিচালক অর্পণ বসাক পরিচালিত নতুন ফিচার ফিল্মে অভিনয় করতে দেখা যাবে ‘বৌমা একঘর’ ধারাবাহিকের রিয়া ওরফে অভিনেত্রী অদিতি ঘোষ। সম্প্রতি অভিনেত্রী তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করে অনুরাগীদের উদ্দেশ্যে এই সুখবর প্রদান করেন। যদিও এই বিষয়ে এখনই বিস্তারিত কোনও তথ্য প্রকাশ করতে চাননি অভিনেত্রী। কিন্তু এই খবর সামনে আসতেই তাঁর অনুরাগীদের মাঝে বিপুল উচ্ছাস দেখা দিতে চলেছে তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর