fbpx

Jasmine Roy Instagram: জ্যাসমিন যেন শুধুই স্মৃতির পাতায়, ডায়নাকে বাহুডোরে নিয়ে ছবি ছাড়লেন গৌরব

‘যদি পুরাতন প্রেম ঢাকা পরে যায়, নব প্রেম জালে/ তবু মনে রেখো’-কবির এই বানী যেন চিরন্তন সত্য। টলি-বলি পাড়া থেকে সাধারণ মানুষের মনে প্রেম-বিচ্ছেদ যেন রথের চাকার মতোই কালের নিয়মে ঘটে চলেছে। মানুষ আসে, প্রেম-স্বপ্ন দেখা সব সেরে আবার মিলিয়ে যায়। তবু যখন বিদ্যুৎ জলকের মতো বিরহের এই সত্য সামনে আসে, হঠাৎই মাঝ সমুদ্রে হারিয়ে যায় মানুষ। আবার কোথাও প্রেমের নোঙর বাঁধার চেষ্টা করে।

সম্প্রতি টলিপাড়ার কৃষ্ণ হঠাৎই রাধাকে ছেড়ে রুক্মিণীর কাছে গেলেন বিদেশে। কার কথা বলছি? টেলিভিশন পর্দার কৃষ্ণ গৌরব মন্ডল। জ্যাসমিনের সঙ্গে তার প্রেম-কথা চর্চিত ছিল টেলিপাড়ায়। ইনস্টাগ্রামে রিলস থেকে শ্যুটিংয়ের সেট ঘনিষ্ঠ প্রেমে নিমগ্ন থাকতেন কপোত-কপোতী। তারপর আচমকাই যেন ক্যামেরার ফোকাস বদল সোজা আংটি হাতে বৃন্দাবনে পাড়ি দিলেন গৌরব। সেখানে গিয়ে কৃষ্ণ প্রেমী রাশিয়ান প্রেমিকার সঙ্গে বাগদান সারলেন অভিনেতা। মুহূর্তেই যেন ওলট পালট হয়ে গেল দৃশ্যপট।


কিছুদিন আগেই যার সঙ্গে উষ্ণ আলিঙ্গনে আবদ্ধ থাকে, যাদের আদুরে রিলস বহু প্রেমিক প্রেমিকার স্বপ্ন হয়ে উঠেছিল। আচমকা যেন সকলেই স্তম্ভিত। এমন ও সম্ভব! তাসের ঘরের মতোই দমকা হাওয়া ভেঙে ছিল জ্যাসমিন-গৌরবের ঘর। যারা সম্পর্কের খুশির মুহূর্ত অহরহ ভাগ করতেন দর্শকের সঙ্গে। বিচ্ছেদ নিয়ে একটি শব্দ খরচ করলেন না তাঁরাই। মাত্র কয়েক মাসের ব্যবধানে নতুন সঙ্গিনী খুঁজে পেলেন গৌরব। শুরু হল জীবনের দ্বিতীয় পর্ব। পুরানো স্মৃতি মুছে ফেলেই কৃষ্ণধামে নতুন লীলায় মাতলেন গৌরব ও চিন্তামনি ডায়না।


রাধিকা অর্থাৎ জ্যাসমিন কী করছেন তাহলে? নাহঃ আদর আহ্লাদের একটি চিহ্ন মুছে দিতে পারেননি তিনি। বিচ্ছেদের পরও ইনস্টাগ্রাম খুললেই দেখা যাচ্ছে, ” লাখো মিলে, কোয়ি ভি না তুমসা মিলা”। আরও প্রেম আসবে হয়তো তবু কী ভুলে যাওয়া সহজ? স্মৃতি আঁকড়েই কী বেঁচে আছেন জ্যাসমিন? নিজেকে কাজের মধ্যে ডুবিয়ে রেখে যন্ত্রণা ভোলার চেষ্টা করছেন তিনি? একবারও মুখ খুলতে চাইলেন না ক্যামেরার সামনে, কিছু ক্ষত আড়ালেই রাখতে চান বোধহয়!

google-news-icon

লেটেস্ট খবর