fbpx

অভিষেকের মৃত্যুর পরেই ঘটছে নানা ভূতুড়ে ঘটনা, কেন এমন বলছেন প্রয়াত অভিনেতার স্ত্রী

সদ্য প্রয়াত হয়েছেন টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। বাংলা ইন্ডাস্ট্রির নক্ষত্রসম এই অভিনেতার মৃত্যুতে শোকস্তব্দ সমগ্র টলিপাড়া। স্ত্রী ও কন্যাকে রেখে পরলোকে পাড়ি দিলেন বাংলার একসময়ের এই জনপ্রিয় অভিনেতা। স্বামীর মৃত্যুর পরেও প্রতিনিয়ত অভিনেতাকে অনুভব করেন স্ত্রী সংযুক্তা ( Abhishek Chatterjee’s wife Sanjukta )। সম্প্রতি প্রয়াত স্বামী অভিষেক চট্টোপাধ্যায়কে নিয়ে নিজের স্মৃতিচারণা ও ঘটে যাওয়া কিছু অলৌকিক কাহিনী শেয়ার করলেন স্ত্রী সংযুক্তা।

প্রয়াত অভিনেতার শেষ ছবি ‘পঞ্চভুজ’, আগামীতে মুক্তির অপেক্ষায়। কিছুদিন আগেই ছবির পরিচালনা টিম ছবির গাঁ ও ট্রেলার লঞ্চ কর অভনিতা অভিষেক চট্টোপাধ্যায়কে সম্মান জানানো হয়। নন্দন চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেতার স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় ও কন্যা ডল ওরফে সাইনা।

Actor Abhishek Chatterjee

আরও পড়ুন……বিগ বি ছেড়ে মন মজে ছিল ইমরানে, রইল রেখার সিঁথিতে সিঁদুরের কারণ

এই ছবিটি পরিচালনা করেছেন রানা বন্দোপাধ্যায়। ছবিটি বেষ কিছু ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হয়েছে। সেখানে দর্শকদের বেশ ভালোবাসা ও প্রশংসা কুড়িয়েছে ‘পঞ্ছভুজ’। র ‘পোর্ট ব্লেয়ার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’-এ এই সিনেমার জন্য সেরার শিরোপা জিতে নিয়েছেন সদ্য প্রয়াত অভিনেতা অভিষেক। অভিনেতার অবর্তমানে সেই পুরস্কারটি গ্রহণ করেন তার স্ত্রী ও কন্যা।

Actor Abhishek Chatterjee
Actor Abhishek Chatterjee

প্রসঙ্গক্রমে অভিনেতার স্ত্রী সংযুক্তা জানান যে, ‘অভিষেকের উপস্থিতি আমি প্রতি মুহূর্তে উপলব্দি করতে পারি। এই সবই ও আমাকে দিয়ে করিয়ে নিচ্ছে। আমি জানতেই পারতাম না এসব কিছু যদি না ভুল করে রানাদার নাম্বারে কল যেত। ও আমাকে সব সময় বলে আমাদের মেয়েকে আগলে রাখবে। ওকে নিয়ে যত স্বপ্ন ছিল সব পূরণ করতে হবে। আমি জানি পারব আমার সন্তানের সব দায়িত্ব পালন করতে।’

আরও পড়ুন……লাস্যময়ী স্তন যুগলই আয়ের উৎস! উরফির ব্যাঙ্ক ব্যালেন্স শুনলে চমকে যাবেন আপনি

অভিষেকের শেষ ছবিতেও অভিনেতার মুখের সংলাপ সকলকে শিহরিত করেছে। শেষ ছবিতে তার মুখের সংলাপে ছিল মৃত্যুর কথা। মৃত্যু যে অপরিহার্য সেই কথাই তিনি স্বীকার করে গেছেন।

google-news-icon

লেটেস্ট খবর