fbpx

Solanki Roy: এবার ক্ষোভ প্রকাশ খড়ির! মণ্ডপে ফিতে কাটতে লাখ টাকার বিতর্কে আনন্দবাজারকে ধুয়ে দিলেন সোলাঙ্কি

গৌরব মিঠাইয়ের পর এবার খড়ি’র রোষের মুখে আনন্দবাজার! বিপুল টাকার ভুয়ো তথ্যের পরিপ্রেক্ষিতে মুখ খুললেন সোলাঙ্কি

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি নেটমাধ্যম জুড়ে একটাই সংবাদ কেবল সকলের মনে আলোড়ন সৃষ্টি করে চলেছে। আর সেই সংবাদটি হল, পুজো প্যান্ডেলের উদ্বোধনে কোন টেলি তারকার কত দর। ইদানিং এক প্রথম সারির সংবাদ মাধ্যম এই সংবাদ সকলের প্রকাশ্যে নিয়ে আসে। যার পর স্বাভাবিক ভাবেই অনুরাগী তথা টলিউড সেলেবদের মধ্যে শোরগোল শুরু হয়ে যায়। আর এই তথ্য নেটমাধ্যমের আনাচে-কানাচে ঘোরাঘুরি করতে দেখা যায়। যার তালিকায় রয়েছে মন ফাগুন ধারাবাহিকের শন বন্দোপাধ্যায় থেকে শুরু করে, সৌমিতৃষা কুন্ডু, দিতিপ্রিয়া রায়, দেবচন্দ্রিমা সিংহ রায়, মানালি দে সহ একাধিক জনপ্রিয় টেলি তারকারা।

যা দেখার পর চক্ষু চড়কগাছ হতে শুরু করে সাধারণ বাঙালি থেকে শুরু করে শহরের নামীদামি পুজো কমিটিগুলির। এমনকী নেটমাধ্যমে এই প্রসঙ্গে টেলি তারকাদের তীব্র সমালোচনা করেছেন নেটিজেনরা। কিন্তু এই ক্ষেত্রে পিছিয়ে নেই টেলি তারকারাও। সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত তথ্যের ভিত্তিতে ইতিমধ্যেই তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন মিঠাই ধারাবাহিক খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু ( Soumitrisha Kundu ) এবং টেলি অভিনেতা গৌরব রায় চৌধুরী ( Gourab Roy Chowdhury )।

10c22

খুব সম্প্রতি অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই তথ্যের পরিপ্রেক্ষিতে একটি পোস্ট করে বলেন, ‘এটি সম্পূর্ণ ভুল তথ্য। তিনি এই রকমের কোনও বিষয় নিয়ে কোনও সংবাদ মাধ্যমের সঙ্গে আলোচনা করেননি।’ অপরদিকে এই একই পথে হেঁটে অভিনেতা গৌরব রায় চৌধুরী বলেন, ‘শুধু পুজো নয়, বিগত দশ বছরে তিনি কোনও অনুষ্ঠানে থাকেন না।’ যদিও তারকাদের এই মন্তব্যের মধ্যে দিয়ে জল্পনায় ইতি টানলেও, নেটনাগরিকদের মাঝে আলোচনা যেন থামতেই চাইছে না।

আর তাঁই তাঁদের এই আলোচনাকে পুরোপুরি ভাবে ইতি টানতে এবার সোশ্যাল মিডিয়াতে মুখ খুললেন স্টার জলসা’র জনপ্রিয় বাংলা ধারাবাহিক গাঁটছড়া খ্যাত অভিনেত্রী সোলাঙ্কি রায় ( Solanki Roy )। এদিন অভিনেত্রী ভাইরাল হওয়া তথ্যের ভিত্তিতে তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করে বলেন, ‘এই সমস্ত অবাস্তব এবং ভিত্তিহীন সংবাদের সম্প্রচার বন্ধ করুন।’ বলে রাখা ভাল, প্রথম সারির সংবাদ মাধ্যম দ্বারা প্রকাশিত তথ্যের ভিত্তিতে অভিনেত্রী সোলাঙ্কি রায়ের পুজোয় ফিতে কাঁটার পারিশ্রমিক হিসেবে লেখা ছিল ৮৫,০০০ টাকা। আর তথ্য প্রকাশ্যে আসার পর টেলিভিশনের দর্শক মহলের কাছে তাঁদের ভাব মূর্তি কলুষিত হতে পারে। আর তাই নেটমাধ্যমে এই তথ্যের পরিপ্রেক্ষিতে একে একে নেটমাধ্যমে টেলি তারকারা মুখ খুলেছেন বলে মনে করছেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর