fbpx

Aindrila Sharma: শেষ হয়নি যুদ্ধ! পর্দায় আসতেই অসুখ ঢাকতে কি পরচুল ব্যবহার করবেন ঐন্দ্রিলা? জানালেন নিজের উত্তর

রুপালী পর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঐন্দ্রিলা শর্মা। নেটিজেনদের কাছে খুবই পরিচিত মুখ তিনি। তাঁর অভিনয় এতটাই নিখুঁত যে প্রতিবারই তা দর্শকের মন গলিয়ে দেয়। এক কথায় বিনোদন জগতের একজন দক্ষ এবং অভিনেত্রী তিনি। তবে সময় সকলের সব সময় ভালো যায় না। আর ঐন্দ্রিলা শর্মার ক্ষেত্রেও তার ব্যতিক্রম কিছু ঘটেনি। পরপর দুবার ক্যানসারের মতো মারণ রোগের শিকার হয়েছেন তিনি। তা সত্ত্বেও হার মানেননি ঐন্দ্রিলা। গোটা একটা বছর ক্যানসারের চোখ রাঙানিতে ভয় না পেয়েও পায়ে পা লাগিয়ে লড়াই করে গেছেন তিনি। এখন তিনি সম্পূর্ণভাবে ক্যানসার মুক্ত। আর ক্যানসার মুক্ত হতেই তাঁর জীবনের সবথেকে প্রিয় জিনিস অর্থাৎ অভিনয় করা আবারও শুরু করলেন তিনি।

এদিন একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে ঐন্দ্রিলা শর্মা দ্বিতীয়বার ক্যানসার থেকে সুস্থ হওয়ার পর শ্যুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে কথা বলেছেন। তার কথায় একটা বছর কম সময় নয়। আর এই গোটা সময় জুড়ে তাঁর জীবনে বহু ঝড় বয়ে গিয়েছে। তিনি বলেন যে সকল অনুরাগী এবং দর্শকদের ভালবাসার জন্যই ক্যান্সার কে হারিয়ে তিনি আবারও অভিনয় জগতে ফিরে আসতে পেরেছেন। সম্প্রতি জি বাংলার একটি ছবির জন্য শ্যুটিং করছেন অভিনেত্রী। আর সেই শ্যুটিং সম্বন্ধে এদিন নিজের অভিজ্ঞতাও জানিয়েছেন তিনি।

img 20220711 171146

তাঁর কথায় তিনি সব সময়ই অভিনয়ের সঙ্গে যুক্ত থাকতে চেয়েছিলেন। কিন্তু সময় সব ক্ষেত্রে সমান যায় না। আর ক্যান্সারের দরুন অভিনয় জীবন থেকে অনেকটাই দূরে সরে গিয়েছিলেন ঐন্দ্রিলা। এমনকি একটা ক্ষেত্রে তাঁর এমনটাও মনে হয়েছিল যে তিনি কাজ করার জন্য তৈরি নন। তবে এরপরই জি বাংলা অরিজিনালসের একটি ছবিতে তাঁকে অভিনয়ের জন্য ডাকা হয়। অভিনেত্রীর কথায় গল্পটি তাঁর এতটাই ভাল লেগেছিল যে হ্যাঁ বলতে তিনি দুবার ভাবেননি।

img 20220711 171257

তবে তাঁর চুল তখনও অনেকটাই ছোট ছিল। অভিনেত্রীর কথায় তিনি ভেবেছিলেন তাঁকে হয়তো পরচুলা পরতে হবে। তবে ছবির পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় তাঁকে বলেছিলেন যে কিছুই বদলাতে হবে না। অর্থাৎ ঐন্দ্রিলা যেমন, ঠিক সেরকম ভাবেই তিনি অভিনয় করবেন। এ কথা শুনে মনে মনে খুব ভালই লেগেছিল অভিনেত্রীর। এদিন নিজেই স্বীকার করেছিলেন সে কথা। তাঁর কথায় ছবি শ্যুটিংকালে সকলের থেকেই অনেক ভালবাসা পেয়েছেন তিনি। ছবি শ্যুটিংয়ের সব কাজই প্রায় শেষ। শুধু মুক্তির অপেক্ষায় রয়েছে। তাই তাঁর অনুরাগীরাও ছবি প্রকাশের আশায় বুক বেঁধে রয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর