fbpx

Aindrila Sharma: ফিনিক্স পাখির মতো কামব্যাক, ক্যান্সারকে জয় করে মডেল ব়্যাম্পে হাঁটলেন ঐন্দ্রিলা

ঠিক যেন ফিনিক্স পাখির মতো কামব্যাক করেছেন তিনি। ‘লাইট ক্যামেরা অ্যাকশন’ থেকে বহুদূরে রোগ শয্যায় কাটিয়েছেন বহুদিন। মারণ রোগ বাসা বেঁধেছিল শরীরে। এক নয় দু-দু’ বার। হারিয়ে গিয়েছিল বেঁচে থাকার ক্ষমতা , শুধু ছিল বেঁচে থাকার অদম্য ইচ্ছে। বহু কেমো, অব্যক্ত যন্ত্রনাকে সহ্য করে আবার ঘুরে দাঁড়িয়েছেন তিনি। কার কথা বলছি? ঐন্দ্রিলা শর্মা। ক্যানসার যোদ্ধা। ছবির পাশাপাশি এক নতুন ভূমিকায় অবতীর্ণ হলেন ঐন্দ্রিলা।
img 20220820 120112
“প্রায় এক যুগ পর র ্যাম্পে হাঁটলাম” এমনই এক মন্তব্য করে ফেসবুকে উজ্জ্বল কিছু ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। যেখানে দেখা যাচ্ছে, এই সাহসী কন্যা সাদা নীলের যুগলবন্দীতে একটি ফ্যাশনেবল পোশাক পরে রাম্পে হাঁটছেন। চারিদিকে ঝলকে উঠছে ক্যামরার ফ্ল্যাশ। মৃত্যুকে জয় করে সর্ব সম্মুখে র ্যাম্পে হাঁটার এই মুহূর্ত ঐন্দ্রিলার টাইমলাইনে জ্বল জ্বল করছে। আইটিসি রয়েল বেঙ্গলে ছিল অনুষ্ঠান। সেখানেই সকলের নজর কেড়েছেন মডেল অভিনেত্রী ঐন্দ্রিলা।
img 20220820 120142
দীর্ঘ দিনের কঠিন রোগ সারিয়ে যেন নতুন জীবনে পা রেখেছেন। ধীরে ধীরে ফিরিয়ে আনছেন পুরনো অভ্যাস, পছন্দগুলোকে। ফিরিয়ে আনছেন ক্যামেরার সামনে আসার আত্মবিশ্বাস। কখন নাচ, কখনও গান, কখনও অভিনয় নিজেকে পুনরায় মিলিয়ে দিচ্ছেন নতুন ছন্দে। এতদিন ছিলেন ছোট পর্দার সিরিয়ালে এখন অংশ নিয়েছেন ওয়েব সিরিজেও।

অসুস্থতার সময়ে ঐন্দ্রিলার পাশে যিনি ছিলেন তিনি, অভিনেতা সব্যসাচী চৌধুরী। সর্বদা মানসিক জোর দিয়েছেন তিনি। দু’জনের ভালোবাসার সম্পর্ককে সেলাম করেছেন আম-জনতা। অভিনেতা সব্যসাচীর সঙ্গে ‘ভাগাড়’ ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। আরও একাধিক কাজে নিজেকে নিযুক্ত করছেন। ক্যান্সারে আক্রান্ত হয়েও যে স্বমহিমায় ফিরে আসা যায়, তার উজ্জ্বল উদাহরণ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

google-news-icon

লেটেস্ট খবর