fbpx

কপাল লেপ্টে থাকা সিঁদুর, কনেরবেশে ক্যান্সার জয়ী ঐন্দ্রিলা, তবে কি পর্দায় আবার নতুন রূপে অভিনেত্রী?

জয়িতা চৌধুরি,কলকাতাঃ ক্যান্সার যুদ্ধ জয় করার পর ফের কি লাইমলাইটে ফিরতে চলেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা ( Aindrila Sharma )? ইনস্টাগ্রামে ( Instagram ) নতুন ছবি শেয়ার করতেই গুঞ্জন উঠেছে অভিনেত্রীর অনুরাগীদের মধ্যে। অগোছালো বিবাহবেশে ঐন্দ্রিলার চোখে মুখে যেন চাপা উত্তেজনা।

জরির পার বসানো শাড়ি, গলায় ফুলের মালা, মাথায় চেলির ওড়না যা আবৃত করে রেখেছে ঐন্দ্রিলার শরীরের বেশ কিছুটা অংশ। ছাপ। গলায় ও মাথায় পুরনো দিনের নকশা করা হার ও টায়রা। মোট মিলিয়ে ঐন্দ্রিলার শাড়ি, গয়নায় যেন নস্টালজিক ছাপ। ছবির ক্যাপশনে ঐন্দ্রিলা শর্মা লিখেছেন, ‘বালিকা বধূ’। তবে কি আবার পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী?

এই বিষয় অভিনেত্রী জানিয়েছেন ছবিটি একটি ফটোশ্যুটের। অবশ্য তিনি আরও জানান অভিনয় জগতে খুব শীঘ্রই ফিরতে চলেছেন তিনি। তবে এবার ধারাবাহিক নয়, ছবিতে। এর আগে অনির্বাণ চক্রবর্তীর মেয়ের ভূমিকায় একটি ছবিতে অভিনয় করেছেন ঐন্দ্রিলা। সেই ছবি মুক্তি পেয়েছে ওটিটিতে। গোটা একটা বছর পর ক্যামেরার সামনে। কেমন ছিল ঐন্দ্রিলার অভিজ্ঞতা ?

এই বিষয় খোদ অভিনেত্রী জানান, ডাক্তারেরাও বহুদিন ধরে বলছিলেন শো-বিজে ফেরার কথা। ‘চুল এখনও বড় হয়নি আমার। ভেবেছিলাম হয়তো পরচুলা পরতে হবে। তাতে আমার কোনও অসুবিধে ছিল না। কিন্তু সেটে পৌঁছেই দেখি অভিদা বলছে, ওর যেমন চুল তেমনই থাকবে। কিচ্ছু বদলাতে হবে না। আমি অবাক হয়েছিলাম, ভালও লেগেছিল বেশ। গোটা শুট জুড়েই সবাই এত ভালবাসা দিয়েছে। একটা করে শট শেষ হচ্ছে কেউ চেয়ার নিয়ে আসছে, কেউ বা আবার জিজ্ঞাসা করছে জল খাব কিনা। শেষে আমিই ওদের কোনওমতে থামিয়ে আশ্বাস দিয়েছি যে আমি ঠিক আছি। ভাল আছি।‘

as 2

উল্লেখ্য, গত এক বছরেরও বেশি সময় ধরে ফুসফুসের ক্যানসারে আক্রান্ত ছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। যুদ্ধের শুরু থেকেই পাশে ছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরী। মারণ ব্যাথিকে হারিয়ে এবার ধীরে ধীরে পর্দায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী।

google-news-icon

লেটেস্ট খবর