fbpx

Aishi Bhattacharya: শ্রীময়ী পেরিয়ে আবার নতুন অবতারে ‘দিঠি’,কোন ধারাবাহিকে আগমন ঘটবে এই মিষ্টি অভিনেত্রীর?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি টেলিভিশন পর্দায় সম্প্রচারিত মেগাসিরিয়ালকে কেন্দ্র করে দর্শক মহলে দেখা দিয়েছে এক অদ্ভুত উম্মাদনা। কিন্তু সেই উম্মাদনা কেবল এই মেগাসিরিয়ালের মধ্যেই সীমাবদ্ধ নয়, দর্শকরা ধারাবাহিকে অভিনিত তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য ভীষণ ভাবে উদ্গ্রীব হয়ে রয়েছেন। আর এই আলোচিত টেলি তারকাদের মধ্যে এক অন্যতম নাম হল অভিনেত্রী ঐশী ভট্টাচার্য ( Aishi Bhattacharya )। তবে এই অভিনেত্রী তাঁর রিয়াল লাইফের বদলে দর্শকদের মাঝে তাঁর রিল লাইফের নামে বিশেষ ভাবে পরিচিত।

অর্থাৎ, এই অভিনেত্রী স্টার জলসার পর্দায় সম্প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ তে এক গুরুত্বপূর্ণ চরিত্র অভিনয় করেছিলেন তিনি। যার নাম ‘দিঠি’। আর সেই নামেই বাংলা টেলিভিশন দর্শকদের কাছে পরিচিত এই টেলি অভিনেত্রী। এ ছাড়াও অভিনেত্রী ঐশী ভট্টাচার্যকে ( Aishi Bhattacharya ) বিগত কয়েক মাস আগে দেখা গিয়েছিল টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ -এ খলনায়িকার চরিত্রে অভিনয় করতে। যদিও মাত্র কয়েকটা বিশেষ পর্ব এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল ঐশী ভট্টাচার্যকে।

23c51

তবে জানা গিয়েছে ফের এক নতুন রূপে টেলিভিশনের পর্দায় ফিরে আসতে চলেছেন অভিনেত্রী ঐশী ভট্টাচার্য ( Aishi Bhattacharya )। সূত্র অনুসারে জানা গিয়েছে, খুব শীঘ্রই এক নতুন গল্পের ঝুলি নিয়ে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হতে চলেছে বাংলা ধারাবাহিক ‘এক্কা দোক্কা।’ যার এক ঝলক ইতিমধ্যেই নেটমাধ্যমে ভীষণ ভাবে ভাইরাল হয়েছে। জানা গিয়েছে, এই ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘পোখরাজ’ অর্থাৎ টেলি অভিনেতা সপ্তর্ষি মৌলিকের বোনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী ঐশী ভট্টাচার্যকে।

যদিও বাংলা মেগাসিরিয়ালে অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী ঐশী ভট্টাচার্যের জুটি নতুন নয়। এর আগে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত ‘শ্রীময়ী’ ধারাবাহিকে একত্রে জুটি বাঁধতে দেখা গিয়েছিল সপ্তর্ষি এবং ঐশীকে। ঘটনাচক্রে শ্রীময়ী ধারাবাহিকেও এই দুই টেলি তারকা ভাই বোনের চরিত্রে অভিনয় করেছিলেন। এমনকী দর্শক মহলেও তাদের এই জুটি বেশ প্রসংশিত হয়েছিল। তবে ফের একবার সপ্তর্ষি-ঐশীর জুটিকে টেলিভিশনের পর্দায় দেখতে পেয়ে বেজায় আনন্দিত দর্শকমহল তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর