fbpx

Aishwarya-Abhishek: টাকা থাকতেও কি নেই সম্মান? অম্বানির পরিবারের বিয়েতে ‘গুরু’ গানে নাচ অভিষেক-ঐশ্বর্যের

প্রত্যুষা সরকার, কলকাতা: বলিউড সুন্দরী ঐশ্বর্য রাই। অভিনেত্রীর পাশাপাশি এখন বচ্চন পরিবারেরও সদস্য তিনি। নিজের ব্যক্তিগত জীবনকে সবার সামনে নিয়ে আসতে পছন্দ করেন না অভিনেত্রী ( Aishwarya-Abhishek )। সোশ্যাল মিডিয়া থেকেও নিজেকে দূরে রাখেন ঐশ্বর্য। তবে মাঝে মধ্যেই অভিনেত্রীর ফ্যান পেজ থেকে বচ্চন পরিবারের নানা মুহূর্ত চোখে পড়ে। এদিন হঠাৎ সামনে আসলও এরকমই এক ভিডিও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঐশ্বর্য- অভিষেকের একটি নাচের ভিডিও। সোশ্যাল মিডিয়ায় বচ্চন পরিবারকে ( Aishwarya-Abhishek ) একসঙ্গে দেখতে পছন্দ করেন নেটিজেনরা। আর এ তো একে বারে সোনায়-সোহাগা। একই মঞ্চে গানের তালে নাচ্ছেন অভিষেক ও অভিষেক পত্নী। হাতে যেন চাঁদ খুঁজে পেয়েছেন নেটিজেন। তবে ভিডিওটি নতুন নয়।

img 20220721 144622

সম্প্রতি ২০১৮ সালের আম্বানি পরিবারের সংগীতের একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে। উদয়পুরে মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির এনগেজমেন্ট ছিল সেদিন। যেখানে ঐশ্বর্য রাই আর অভিষেক বচ্চনকে ( Aishwarya-Abhishek ) একসঙ্গে নাচতে দেখা যাচ্ছে। ভিডিওতে মিস ওয়ার্ল্ডকে সিলভার রঙের লেহেঙ্গায় অপরূপ সুন্দরী লাগছে। সঙ্গে লাল কুর্তা আর সাদা পাজামা পরা অভিষেকেও মন্দ লাগছে না।

অভিষেকে পাশে রেখে ২০১৭ তে মুক্তি পাওয়া দাঁদেরই সিনেমা ‘গুরু’-র ‘তেরে বিনা’- গানে নাচেন তাঁরা। ভিডিও দেখে ‘কী দারুণ জুটি’, ‘আমি আরও দেখতে চাই’-এর মত একের পর এক কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেন। তাঁদের দুজনকে টিভির পর্দায় একসঙ্গে অভিনয় কর‍তে ( Aishwarya-Abhishek ) খুব কমই দেখা যায়। হাতেগোনা কয়েকটা ছবিতেই একসঙ্গে কাজ করেছেন অভিষেক আর ঐশ্বর্য। ‘ধাই অক্ষর প্রেম কে’, ‘সরকার রাজ’, ‘ধুম ২’, ‘উমরাও জান’, ‘গুরু’, ‘রাবন’-এর মত সিনেমাতে একসঙ্গে দেখা গেছিলও অভিষেক- ঐশ্বর্যর জুটিকে।

google-news-icon

লেটেস্ট খবর