fbpx

Aishwarya Rai Bachchan: ঢিলেঢালা পোশাকে যেন লুকানো বেবি বাম্প, তবে কি দ্বিতীয়বার মা হওয়ার পথে ঐশ্বর্য?

অহেলিকা দও, কলকাতা : নায়িকাদের মা হওয়ার খবরে বলিউড এখন উত্তাল। আলিয়া ভাট থেকে শুরু করে করিনা সকলে মা হওয়ার খুশিতে আত্মহারা। যদিও করিনা বলেছেন এসবই রটনা। এছাড়াও শোনা যাচ্ছে, এখন আবার অভিষেকের ঘর আলো করে আসতে চলেছে একটা শিশু। তবে কি দ্বিতীয়বার মা হতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন ( Aishwarya Rai Bachchan )?

aishwarya rai bachchan

২০০৭ সালে অভিষেক বচ্চনের হাত ধরে তাঁর বাড়িতে প্রবেশ করেন ঐশ্বর্য রাই বচ্চন। স্বামীর চেয়ে দু’বছরের বড় তিনি। তখন এই বিষয় নিয়ে স্যোশাল মিডিয়ায় চর্চার শেষ ছিল না। অনেকে আবার বলেছিল, ‘এ সম্পর্ক টেকার নয়।’ তবে তাদের কথাকে মিথ্যা প্রমাণ করে দিয়ে দিনদিন আরও ভালবাসা বেড়েছে এই দম্পতির। ২০১১ সালে আরাধ্যা জন্মানোর পর আরও গভীর হয়েছে তাঁদের ভালবাসার মান।

aishwarya rai bachchan

দশ বছর কেটে গিয়েছে বচ্চন পরিবারে নতুন অতিথি আসার খবর আসেনি। তবে কি এবার আসতে চলেছে নতুন অতিথি? মঙ্গলবার মুম্বই এয়ারপোর্টে অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে ফ্রেমবন্দি হন ঐশ্বর্য। কালো রঙের গাউনে দেখা যায় অভিনেত্রীকে। কালো রঙের এই ঢিলেঢালা গাউনে কিছু যেন লুকাতে চাইছেন তিনি। আরাধ্যার হাত ধরে এয়ারপোর্টের বাইরে বেরিয়ে আসতে দেখা যায় তাকে। নায়িকার সেই ছবি সামনে আসতে, শুরু হয়েছে নয়া জল্পনা। দ্বিতীয়বার মা হচ্ছেন ঐশ্বর্য। এই প্রশ্নেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

google-news-icon

লেটেস্ট খবর