fbpx

Bollywood Affairs: প্রিয়বন্ধু থেকে চরম শত্রু! আগুনে ঘি ঢেলেছেন সল্লু, জানেন রানি এবং ঐশ্বর্য্যর বিচ্ছেদের কারণ?

জানেন কি বলিউডের দুই অভিনেত্রী ঐশ্বর্য্য এবং রানির বন্ধুত্ব ভাঙার পিছনে বেশ কিছুটা দায়ী ছিলেন সলমনও?

বলিউড ছবি ( Bollywood ) যেমন বিখ্যাত, তেমনই বিখ্যাত বলিউড অভিনেত্রীরা। আর খ্যাতনামা অভিনেত্রীরা একে অপরের বন্ধু হবেন সেটা আমাদের কাছে স্বাভাবিকই মনে হয়। সত্যিই তো সারা, জাহ্নবী থেকে শুরু করে বহু অভিনেত্রী এমন রয়েছেন যাঁদের একে অপরের সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক। কিন্তু এই বন্ধুত্বের বিষয়টি স্বাভাবিক মনে হলেও আসলে তা নয়। কেন না বলিউডে বন্ধুত্ব এবং প্রতারণার একই ঘরে বাস। জনপ্রিয়তা বৃদ্ধি, ত্রিকোণ প্রেম প্রভৃতি বিভিন্ন কারণে কখন একটি ভাল বন্ধুত্বের সম্পর্কও শত্রুতায় পরিণত হয়ে যায়, তা কেউ বলতে পারে না। ঠিক এমনটাই হয়েছিল বিশ্বসুন্দরী ঐশ্বর্য্য রায় বচ্চন এবং রানি মুখার্জির মধ্যেও।

বলিউডে রানি মুখার্জি এবং ঐশ্বর্য্যর বন্ধুত্বের কাহিনী এমন কেউ নেই যার জানা ছিল না। একে অপরকে প্রিয় বন্ধু হিসেবে দাবি করতেন দু’জনেই। দু’জনের বন্ধুত্ব এতটাই মধুর ছিল যে তা দেখে সকলের ঈর্ষা জন্মানোর কথা। আর হয়তো সে কারণেই নজর লেগেছিল তাঁদের বন্ধুত্বে। দুই অভিনেত্রীর মধ্যেই শুরু হয়েছিল তীব্র বিবাদ। আর এর জেরেই শেষ হয়ে গিয়েছিল তাঁদের সম্পর্ক। জানা গিয়েছে, বি টাউনের এই দুই অভিনেত্রীর মধ্যে বিবাদের পিছনে কোনভাবে জড়িত ছিলেন বলিউডের ভাইজানও।

img 20220829 220411

আসলে সেই সময় বলিউডে জমিয়ে প্রেম করছিলেন সলমন এবং ঐশ্বর্য্য। তখন ‘দেবদাস’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছিলেন ঐশ্বর্য্য। গোটা দেশ জুড়ে জনপ্রিয় হয়ে উঠেছিল দেবদাস এবং পারোর জুটি। কিন্তু অনস্ক্রিন হলেও বাদশা এবং ঐশ্বর্য্যর জুটিকে ভাল চোখে দেখেননি সল্লু। আর আমরা সকলেই জানি ভাইজান বেজায় রগচটা। তাই শাহরুখ নিজেও দ্বিতীয়বার সলমনের কোপে পড়তে চাননি। এ কারণে ঐশ্বর্য্যর সঙ্গে নিজের পরবর্তী ছবি না করারই সিদ্ধান্ত নেন বলিউড বাদশা।

img 20220829 220346

জানা গিয়েছে, ‘চলতে চলতে’ ছবিতে অভিনয়ের জন্য শাহরুখের সঙ্গে প্রথমে নাকি ঐশ্বর্য্যকে ঠিক করা হয়েছিল। কিন্তু শাহরুখের আপত্তির কারণে ঐশ্বর্য্যকে বাদ দিয়ে সেই স্থানে রানি মুখার্জিকে নিতে বাধ্য হন পরিচালক এবং প্রযোজক। আর এই ঘটনাকেই প্রতারণার চোখে দেখেছেন ঐশ্বর্য্য। তখন প্রেমিকার কষ্ট সহ্য করতে না পেরে রেগে গিয়ে সল্লু নাকি ভাঙচুর করেছিলেন সেই ছবির সেট। এখন যদিও এই ঘটনা বেশ পুরনো, তবে এই ঘটনার পর রানি মুখার্জি এবং ঐশ্বর্য্যর মধ্যে সম্পর্ক কোনও দিন জোড়া লাগে নি।

google-news-icon

লেটেস্ট খবর