fbpx

১৯-এ পা দিতেই ছেলে বন্ধুদের সাথে ঘনিষ্ঠ অজয় কন্যা, ভাইরাল হল অপ্রীতিকর ছবি

প্রত্যুষা সরকার, কলকাতা: স্টার কিড হওয়া যে মোটেও সহজ নয় তাতে কোনো সন্দেহ নেই। এমনিতেই বলিউডের ( bollywood ) স্টার কিডরা সর্বদাই লাইমলাইটে ( Limelight ) থাকেন। কিন্তু যদি তিনি তার দুর্দান্ত অভিনয়-লুক এবং স্টাইল পদ্ধতির কারণে মানুষকে প্রভাবিত করতে না পারেন, তবে ট্রোলারদের হাতে তাঁকে পরতেই হবে। তবে এই ক্ষেত্রে, বলিউডের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী কাজল এবং অজয় ​​দেবগনের মেয়ে নাইসা ( Nyasa ) দেবগন বেশ ভাগ্যবান, যিনি বলিউডে ডেবিউ করার আগেই প্রচুর লাইমলাইট অর্জন করেছেন।

বলিউড জগতে অজয় দেবগন এবং তাঁর স্ত্রী কাজল প্রায়ই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। আর এখন বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তাঁদেরই কন্যা নাইসা। বলিউডে কোনো কাজ করার আগেই সোশ্যাল মিডিয়াতে তাঁর একাধিক ছবি ভাইরাল হওয়ার ফলে, নাইসার ( Nyasa ) নামে আছে একাধিক ফ্যানপেজ। মাঝেমাঝেই সৌন্দর্যের জন্য খবরের শিরোনামে চলে আসেন অজয় কন্যা নাইসা।

img 20220422 224835

যাইহোক, এর সবচেয়ে বড় কারণ হল নিয়াসা ( Nyasa ) দেবগনের গ্ল্যামারাস এবং সেক্সি স্টাইল, যা মোটেও অভিন্ন বা বিরক্তিকর নয়। ১৯ বছরের নাইসা সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন। প্রায়ই বন্ধু-বান্ধব এবং পরিবারের সাথে সময় কাটানোর বিশেষ মুহূর্তের ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকেন তিনি। তবে তিনি শুধু জানে না যে কীভাবে প্রতিটি চেহারায় একেবারে অনায়াস ওমফ ফ্যাক্টর যোগ করতে হয়, তবে তিনি যে অনুগ্রহের সাথে বোল্ডকাট পোশাক বহন করেন তা বি-টাউনের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে খুব কমই দেখা যায়। কিন্তু বর্তমানে এক বিতর্কের জেরে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এসেছেন নাইসা।

 

View this post on Instagram

 

A post shared by Nysa devgan (@nysadevganx)

আসলে, ২০ এপ্রিল, কাজল-অজয়ের কন্যা নিয়াসা দেবগন তাঁর ১৯ তম জন্মদিন পালন করেছিলেন। এই বিশেষ অনুষ্ঠানে, তিনি কেবল তার বন্ধুদের সাথে একটি মজাদার পার্টি করেননি, তাঁর কিছু সাহসী অবতারও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। জন্মদিনের পার্টিটা তিনি বন্ধুদের সাথে একটি ক্লাবে উদ্যাপন করেন। যেখানে দেখা গিয়েছে লেট নাইট পার্টির জন্য নাইসা একটি টু-পিস পোশাক পরেছিলেন। যেখানে সে তাঁর সৌন্দর্য প্রকাশ করার কোন সুযোগই ছাড়েননি। একই সাথে ভাইরাল হয়েছে একটি ছবি যেখানে দেখা যাচ্ছে নাইসা তাঁর একটি ছেলে বন্ধুর সাথে হাতে ড্রিংসের গ্লাস নিয়ে দাঁড়িয়ে রয়েছে।

আরও পড়ুন – তার যেন হৃদয়ে মানিক! সত্যজিতের দাঁতের কাঠামো নকল করে হাসপাতালে অভিনেতা জিতু

নিয়াসা দেবগন ( Nyasa ) , যিনি ফ্যাশন নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে ভালবাসেন, পার্টির রাতে নিজেকে মাথা থেকে পা পর্যন্ত কালো স্টাইল করেছিলেন, যার জন্য তিনি একটি কালো ফিটিং টপ এবং নকল চামড়ার তৈরি মসৃণ ট্রাউজার পরেছিলেন। এই পোশাকে নিয়াসার চেহারা চটকদার এবং উত্কৃষ্ট লাগছিল, যার সাথে তার সূক্ষ্ম মেকআপটিও। তাঁর জন্মদিনের এই ছবি এখন ছড়িয়ে পড়েছে ইন্টারনেট দুনিয়ার আনাচে কানাচে। ভাইরাল ছবিতে রীতিমতো লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে নেটিজেনরা। নাইসার সৌন্দর্যের পাগল হয়ে অনেকেই ছবিতে লাভ বা ফায়ার ইমোজি দিয়েছেন। তবে অনেকেই আবার এই ছবিতে তির্যক মন্তব্যও করতে ভলেননি।

আরও পড়ুন – চোখে জল নিয়ে পিছিয়ে মিঠাই, সেরার সেরা শিরোপা পেল এই ধারাবাহিক

google-news-icon

লেটেস্ট খবর