fbpx

Akshay Kumar:’অক্ষয়’ সম্পদের অধিকারী, সেরা করদাতার শিরোপা পেলেন অভিনেতা

বলিউডের ‘দ্রুততম অভিনেতা’ অক্ষয় কুমার। বাদ-বিচারহীন ভাবে অসংখ্য সিনেমা করেন অভিনেতা। আর পাঁচজন তারকার মতো অহংকার নেই,বরং বিজ্ঞাপন থেকে ছোট ছবি,ভাল হোক বা মন্দ সবরকম সিনেমায় অভিনয় করেন তিনি। কোনো বিরাম নেই। ক্লান্তি নেই। এভাবেই দুহাতে রোজগার করেন অক্ষয় আবার টাকা দিতেও কার্পণ্য নেই তাঁর। আয়কর বিভাগে যথাসময়ে উপযুক্ত কর দিতে দ্বিধা করেননা অভিনেতা। তাতেই বেজায় খুশি আয়কর দপ্তর। ঢেলে আর্শীবাদ দেন তারাও।

দেশের মধ‍্যে সর্বাধিক আয়কর দেন অক্ষয়। আয়কর দফতরের সর্বোচ্চ করদাতা’ সম্মান উঠেছে অক্ষয়ের হাতে। সংশাপত্র দেওয়া হয়েছে অভিনেতাকে যেখানে স্পষ্ট লেখা রয়েছে অক্ষয় কুমার ভাটিয়া এই নাম । এই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই তুমুল ভাইরাল। সৎ ও স্বচ্ছ অভিনেতা হিসেবে অক্ষয় পাচ্ছেন শুভেচ্ছা বার্তা।

শেষ ছবি পৃথ্বীরাজে বিশেষ দাগ কাটতে পারেননি অক্ষয়। কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে। ‘আরও একটা ফ্লপ’ বলে খোঁচা দিচ্ছেন বলিউড দর্শক। এছাড়াও কানাডার নাগরিকত্ব নিয়েও অস্বিত্ব সংকটের মধ্যে পড়তে হয় তাকে। তবু আয়কর বিভাগের টাকা গুনে গুনে শোধ দেন অভিনেতা। শাহরুখ, সালমান থেকে দক্ষিণী হিরো কেউ এ ব্যাপারে হারাতে পারবেন না অক্ষয়কে। শেষ পাঁচবছরে একইভাবে সর্বোচ্চ করদাতার আসন দখল করে আছেন তিনি। তাতেই ভক্ত মহলে আবার সুনামের জোয়ার এসেছে। এক অক্ষয় ভক্ত জানিয়েছেন, হতে পারে তাঁর কানাডার নাগরিকত্ব আছে, করটা কিন্তু ভারত সরকারকেই দেন।

অক্ষয় অবশ্য সমালোচনায় বিশেষ কান দেন না।তিনি বলেন, “লোকে আমাকে জিজ্ঞাসা করে, বছরে আমি এতগুলো ছবি করি কেন। আমি তিনটি জিনিস বুঝি- কাজ, উপার্জন আর কর্ম। অর্থ উপার্জনের জন্য আমি খুব পরিশ্রম করি। কোনও কাজকেই আমি না বলি না।” তাই ফ্লপ হোক বা হিট সব পেরিয়ে নতুন ছবির লক্ষ্যে এগিয়ে যান অক্ষয়। তিনি রক্ষাবন্ধন, রামসেতু, ক‍্যাপসুল গিলের মতো একাধিক ছবি এমনকি ইমরান হাশমির সঙ্গে ‘সেলফি’তে অভিনয় করবেন তিনি। ওদিকে জাতীয় পুরস্কার প্রাপ্ত সুরিয়া অভিনীত ‘সুররাই পোট্রু’-র হিন্দি পুনর্নির্মাণেও মুখ্য ভূমিকায় থাকছেন অক্ষয়। ফলে “অক্ষয় সৌভাগ্যের” অধিকারী এখন তিনি তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর