fbpx
Saturday, October 1, 2022

Alia Bhatt Pregnancy : যেন পোশাকে অভাব! বেবি বাম্প ঢাকতে একই কালো পোশাককেই আধার বানিয়েছেন এই বলি অভিনেত্রীরা

গতকালই নেটমাধ্যম জুড়ে নেটিজেনদের মাতিয়েছে একটি ছবি তা হল, বিয়ের আড়াই মাসের মাথায় গর্ভবতী হয়েছেন মহেশ ভাটের কন্যা আলিয়া  ভাট। এপ্রিল মাসেই রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন আলিয়া। তার আড়াই মাস পর নিজের সামাজিক মাধ্যমে নিজের মাতৃত্বের একটি ছবি শেয়ার করেন তিনি। ইতিমধ্যে দেশ জুড়ে আলোড়ন ফেলেছে সেই ছবি। মানুষ সব ভুলে রালিয়ার সন্তান নিয়ে মেতে উঠেছে। ছেলে নাকি মেয়ে, ঋষি কাপুর কি আবার নিজের পুত্রবধূর পেটে ফিরে এসেছেন এমন হাজারটা প্রশ্ন যেন ঘিরে ধরেছে এই নব দম্পতিকে।

এদিন হাসপাতালে গিয়েই সেই ছবি শেয়ার করেন আলিয়া ( Alia Bhatt Pregnancy )। তারপর হাসপাতাল থেকে বেরিয়ে যখন গাড়িতে ওঠেন  দম্পতি, সেই মুহূর্তে আলিয়ার আরও একটি ছবি ভাইরাল হয়ে পড়ে নেটমাধ্যমে। সব ভুলে নেটিজেনরা আবার মেতে ওঠে এক নতুন ছবি নিয়ে। যেখানে দেখা গিয়েছে, আলিয়া একটি সাদা ডট যুক্ত কালো পোশাক পরে বসে আছেন। এবার প্রশ্ন হতে পারে এই ছবি ভাইরাল হওয়ার কীই বা কারণ থাকতে পারে। প্রশ্নের উত্তর দিতে গেলে বলতে হবে, এদিন আলিয়ার সেই ছবি ভাইরাল হওয়ার একমাত্র কারণ তাঁর পোশাক। আসলে আলিয়ার পরনে থাকা সেই পোশাককে আগেও দেখেছেন নেটিজেনরা। যা নিয়ে নেটমাধ্যমে শুরু হয়েছে মারাত্মক জল্পনা। 

alia bhatt pregnancy (1)

কীই বা এই আছে এই পোশাকে? নেটিজেনদের দাবি, ‘এত বড় তারকা হয়েও এদের কাছে যেন পোশাকে  অভাব। প্রথমে করিনা তারপর অনুষ্কা এবং অবশেষে আলিয়া। একই পোশাকে নিজেদের বেবি বাম্প ( Alia Bhatt Pregnancy ) ঢাকতে ব্যস্ত এই তারকারা।’ উল্লেখ্য, নেটিজেনদের এই তথ্য যেন এক অন্য রকম আলোড়ন ফেলেছে। দেখা গিয়েছে, করিনা, অনুষ্কা উভয়েই আলিয়ার মতোই পোশাকটিকেই পড়েছিল তাঁদের গর্ভাবস্থায়। 

প্রসঙ্গত, একাধিক সঙ্গী ছেড়ে অবশেষে একে অপরের প্রেমে মজে ছিলেন রণবীর-আলিয়া। একে অপরের মধ্যেই খুঁজে পেয়েছিলেন নিজেদের পৃথিবীকে। আর তারপরই দুজনে বসে পড়েন বিয়ের পিঁড়িতে। গত এপ্রিল মাসেই সাত পাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া। আর তার আড়াই মাস পরই সুখ খবর কাপুর পরিবারে। আপাতত শ্যুাটিংয়ের কাজে বিদেশে রয়েছে দম্পতি। সেখান থেকেই জানিয়েছেন খুশির খবর। 

google-news-icon

লেটেস্ট খবর