fbpx

Webseries: অগাস্টে ভরপুর বিনোদন নেটফ্লিক্সে, আলিয়ার ‘ডার্লিং’ থেকে আসছে বহু প্রতীক্ষিত এই সিরিজগুলি

বড়ো পর্দা আর ছোটো পর্দার মাঝামাঝি বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে অনলাইন প্যাল্টফর্ম। তরুণ প্রজন্মের মূল আকর্ষণ এই ওটিটি মাধ্যমগুলি। সিনেমাহলে যেতে হচ্ছে না, টিভির মতো সময়ের বাধ্যবাধকতা নেই। কাজের ব্যস্ততার মাঝেও লাগামহীন বিনোদনের অংশীদার যুবসমাজ। আর সেই লক্ষ্যে নেটফ্লিক্স ঢেলে সাজাচ্ছে অ্যাকশন থেকে থ্রিলার সিরিজের ডালি। ‘গ্রে ম্যান’ থেকে ‘স্ট্রেঞ্জার থিইংস’, ‘আমব্রেলা অ্যাকাডেমি’র মতো দুর্দান্ত সিরিজের নতুন পর্ব নিয়ে হাজির হবে আগষ্ট মাস। নেটফ্লিক্সের চাহিদা বাড়াতেই একসঙ্গে এতগুলো সিরিজের নব- উদ্বোধন হবে।

 

আলিয়া ভাট, তাপসী পান্নুর মতো বলিউড অভিনেত্রীরাও ওয়েব সিরিজের প্রতি আগ্রহ দেখাচ্ছেন। এমনকি আলিয়া ভাট নিজস্ব প্রযোজনা করছেন নেটফ্লিক্সের হাত ধরেই। নেটফ্লিক্সেই আলিয়া ভাট শুরু করলেন তার নতুন পথচলা। প্রযোজক এবং মুখ্য চরিত্রে থাকছেন আলিয়া। সহ অভিনেতা হিসেবে থাকছেন শেফালী শাহ, বিজয় বর্মা রোশন ম্যাথু। আর সহ প্রযোজনায় শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।আলিয়া ভাট নিজের প্রযোজনা সংস্থা “ইন্টারন্যাশনাল সানশাইন প্রোডাকশন” খুলেছিলেন গত বছর। এবছরে একের পর এক চমক দিচ্ছেন অভিনেত্রী আলিয়া ভাট।

আলিয়া ভাটের নতুন ছবি ‘ডার্লিংস’ নাম শুনলে প্রেমের ছবি মনে হলেও, মূলত একটি ডার্ক কমেডি। মুম্বাই অঞ্চলকে কেন্দ্র করে গড়ে উঠেছে গল্পের কাহিনী। মা-মেয়ের গল্পে রয়েছে একের পর এক টুইস্ট, ট্রেলার দেখে বোঝাই যাচ্ছে না রহস্যের জাল কতদূর। দুজন নারী যখন সমস্যার মুখোমুখি হন, তখন কীভাবে ‘টিট ফর ট্যাটের’ সাহায্যে প্রতি কূল পরিস্থিতির মোকাবিলা করেন, ‘ডার্লিংস’ সেই গল্প শোনাবে আমাদের।

বলিউড ফ্লিমি হিরোয়িন নয়, বাঙালি পরিচালক সৃজিত মুখার্জী পরিচালিত ‘সাব্বাস মিথু’ স্থান করে নেবে স্বাধীনতা দিবসের দিন। ভারতীয় মহিলা দলের টেস্ট ও ওয়ানডে সিরিজের অধিনায়ক মিথালি রাজের জীবনী অবলম্বনে নির্মিত এই ছবি স্বাধীন ভারতের নারীকে যে আরও উৎসাহিত করবে তা বলাই যায়।

শেহালি শাহ, রসিকা দুগাল ও রাজেশ তালিয়াং অভিনীত “দিল্লি ক্রাইমের ” দ্বিতীয় পর্ব মুক্তি পেতে চলেছে ২৬ আগস্ট ২০২২ থেকে। প্রথম পর্বের ব্যাপক সাফল্যের পর দ্বিতীয় পর্বে আরও জটিল রহস্যজনক কেস সমাধানে নামবে দিল্লি পুলিশ। সুতরাং আগস্ট মাস ভরপুর বিনোদনে ঠাসা হতে চলেছে। নেটফ্লিক্স থেকে চোখ সরাবেই না দর্শক ।

google-news-icon

লেটেস্ট খবর