fbpx

বিয়ের দু’মাসের মাথায় গর্ভবতী! ট্রোলারদের সকল কটাক্ষের মোক্ষম জবাব দিলেন রণবীর-পত্নী আলিয়া

সম্প্রতি আলিয়া ভাট তার অন্ত্বসত্তার খবর নেট মাধ্যমে শেয়ার করেছেন ছবির মাধ্যমে। রনবীর ও আলিয়ার জীবনে বলাই বাহুল্য আসতে চলেছেন ছোট্ট অতিথি। খবরটি শেয়ারের পর তিনি নিজের অনুরাগী তথা অভিনয় জগতের বন্ধুদের কাছ থেকে পেয়েছেন অনেক শুভেচ্ছা বার্তাও। তার উদ্দ্যেশ্যে তিনি বলেন “আপনাদের সকলের ভালোবাসায় আমি উচ্ছ্বসিত। চেষ্টা করেছি সকলের মেসেজ ও শুভেচ্ছাবার্তা পড়তে। আমি এটুকুই বলতে চাই, আমাদের জীবনের এরকম একটা গুরুত্বপূর্ণ মুহূর্ত।”

img 20220629 101827

তবে শুভেচ্ছার সাথে শুরু হয় তাঁকে নিয়ে বিভিন্ন ধরনের ট্রোলও। কেউ যেমন বলে , এত তাড়া ছিল আলিয়ার। কেউবা বলে আগে থেকেই প্রেগন্যান্ট ছিল আলিয়া রনবীর কাপুর তাই বাধ্য হয়েছে বিয়ে করতে। তবে সব ট্রোলের বিরুদ্ধে এবার কড়া জবাব দিলেন আলিয়া। তিনি বলেন “আমরা এখনও পুরুষতান্ত্রিক পৃথিবীতে বাস করছি… সকলকে জানাতে চাই, কোনও কিছু পিছিয়ে যাচ্ছে না। আমাকে নিতে কারও আসার দরকার নেই, আমি একজন মহিলা, পার্সেল না”

সাধারণ ভাবেই সালটা ২০২২ হলেও এখনও মেয়েদের যে একটা ‘ পন্য ‘ ছাড়া আর কিছুই ভাবতে পারেন না কিছুজন । যতই ‘ সমান অধিকার, সমান স্বাধীনতা ‘ নিয়ে বুলি আওড়ানো হোক দিন শেষে বাড়ি কিন্তু মেয়েদেরই ফিরতে হবে তাড়াতাড়ি। এই রীতিতেই অভ্যস্ত বেশিরভাগ পরিবারই। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় আজকাল অন্যের পার্সোনাল লাইফ নিয়ে বেশি মাথা ব্যথা তো রয়েছেই। সেটা শুধু আলিয়া ভাটের প্রেগনেন্সি নিয়ে নয়।

প্রসঙ্গত রণ এবং আলিয়া অনেকদিন ডেট করছে এমনও শোনা যায়নি। তাদের পাস্টে ছিল কিছু সম্পর্ক অন্যান্য ব্যক্তিদের সাথে। কিন্তু কিছু কারণ বশত সব সম্পর্ক ভেঙে যায় একসময়। এরপর শুরু হয় রনবীর কাপুর ও আলিয়া ভাটের কেমিস্ট্রি । তারপর সম্পন্ন হয় বিয়ে ।

 

google-news-icon

লেটেস্ট খবর