fbpx

Alia Bhatt :যেতে হয় না কাজে! বাড়ি বসেই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে কোটি টাকার মালিক আলিয়া

Alia Bhatt: কোটি কোটির আয় শুধু ফেসবুক আর ইনস্টাগ্রাম থেকে। আলিয়া এখন বলিউডের সেরা উপার্জনকারী অভিনেত্রীদের একজন

বলি কুইন আলিয়া ভাট অল্প সময়ের মধ্যেই বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের ছাপ ফেলেছেন। অল্প বয়সেই একাধিক সিনেমায় ব্যাপক সাফল্য পেয়েছেন। জনপ্রিয়তা পাওয়ার জন্য বেশিদিন অপেক্ষা করতে হয়নি। স্টুডেন্ট অফ দ্য ইয়ারের অচেনা সুন্দরী থেকে অভিনয় দক্ষতা দিয়ে ডিয়ার জিন্দেগী, হাই ওয়ে, রাজীর মতো একাধিক সিনেমায় নিজের নাম উজ্জ্বল করেছেন। বর্তমান সময়ে তিনি এখন বলিউড সেনসেশন। অনেকের কাছেই ড্রিম গার্ল। বলি পাড়ায় সাড়া এখন সাড়া ফেলেছে রাশিয়া জুটি। বর্তমান সময়ে শুধু সিনেমা নয়, সোশ্যাল মিডিয়াতেও তার চাহিদা তুঙ্গে। একাধিক ফ্যান ক্লাব রয়েছে আলিয়ার নিজের ও রনবীর আলিয়া দুজনের নামেই।

সম্প্রতি আলিয়া ভাট গাঙ্গুবাই ও আরআরআর-এ মতো ব্লকবাস্টার হিট দিয়েছেন বলিউডকে।সাবলীল অভিনয়,চরিত্রের সঙ্গে নিজেকে মিশিয়ে দিয়ে আলিয়া থেকে হয়ে উঠেছিলেন গাঙ্গুবাই। দীপিকা,প্রিয়াঙ্কার মতো বলিউডের সবচেয়ে দামি তারকার তালিকায় নাম রয়েছে তাঁর। সিনেমার পাশাপাশি আলিয়া অনেক ব্র্যান্ডকেও সমর্থন করেন। আর এই কারণেই বলিউডে তার নাম সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীর তালিকায় জ্বল জ্বল করছে। ইনস্টাগ্রামে তার ৬৮ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে। ইনস্টাগ্রাম থেকে করা তার প্রতিটি পোস্ট কোন সাধারণ পোস্ট নয়, এগুলো থেকে তিনি কোটি কোটি টাকা উপার্জন করেন। ইকোনমিক রিপোর্টস-এ গিরিশ জোহর টুইট করে বলেছেন যে, ডাফ অ্যান্ড ফেলপস সেলিব্রিটি ব্র্যান্ড ভ্যালুয়েশন রিপোর্ট অনুসারে, ‘আলিয়া তার সোশ্যাল মিডিয়া পোস্টগুলির জন্য পঁচাশি লক্ষ থেকে এক কোটি টাকা আয় করেন’। তিনি আরও লিখেছেন, সেই ১০ জন শীর্ষস্থানীয় সেলিব্রিটিদের মধ্যে সর্বকনিষ্ঠ আলিয়া এবং তাঁর ব্র্যান্ডের মূল্য ৬৮.১ মিলিয়ন অর্থাৎ ৫৪০ কোটি টাকা’।

সম্প্রতি মা হওয়ার আগাম শুভেচ্ছায় ভাসছেন আলিয়া। সঙ্গে একাধিক ছবির পরপর সাফল্য উপভোগ করছেন। প্রথম নিজের প্রযোজিত ছবি ‘ডার্লিংস’ ছবির নিয়ে খুবই উৎসাহিত। এই সিনেমায় তার সঙ্গে দেখা গেছে শেফালি শাহ ও বিজয় ভার্মাকে। আগামী দিনে তাকে রণবীর কাপুরের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’-তে দেখা যাবে। এছাড়া রণবীর সিং-এর সঙ্গে রকি ও রানির প্রেমের গল্প, প্রিয়াঙ্কা ও ক্যাটরিনার সঙ্গে ‘জি লে জারা’-এর মতো ছবিও রয়েছে তাঁর। একই সঙ্গে তাকে হলিউডের ছবি ‘হার্ট অফ স্টোন’-এও দেখা যাবে গ্যাল গ্যাডটের সঙ্গে।সুতরাং এই মুহুর্তে সাফল্যের চূড়ায় রয়েছেন তিনি

google-news-icon

লেটেস্ট খবর