fbpx

Alia Bhatt Pregnancy: বিয়ের আগেই ভাবাছিল সন্তানের নাম! তবে কি এবার সেই নাম হবে রালিয়ার প্রথম সন্তানের নামরকরণ?

অনীশ দে, কলকাতা: দীর্ঘ সময় ধরে রণবীরের প্রতি নিজের ভালোবাসা জ্ঞাপন করে এসেছেন এই বলিউড অভিনেত্রী  (Alia Bhatt)। ২০২২ – এ হটাত খবর পাওয়া যায় এই যুগল নাকি পরিণয় সারতে চলেছেন। প্রথমে এই নিয়ে বেশ কিছু নেটিজেন নানা প্রশ্ন তোলেন। তবে সবাইকে চমকে দিয়ে এপ্রিল মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আলিয়া ভাট এবং রণবীর কাপুর (Ranbir Kapoor)। আর তার কয়েকমাস পরেই গতকাল খবর পাওয়া যায় আলিয়া ভাট মা হতে চলেছেন। নিজের ইনস্টাগ্রামে সোনোগ্রাফির একটি ছবি শেয়ার করেন আলিয়া (Alia Bhatt) এবং লেখেন, ‘আমাদের সন্তান, শীঘ্রই আসছে’। এই খবর পেয়ে দুই অভিনেতার ভক্তরা বেজায় খুশি।

alia rair 2

তবে জানা যায়, বিয়ের আগের পাঁচ বছর যখন রণবীর (Ranbir Kapoor) এবং আলিয়া (Alia Bhatt) ডেট করছিলেন তখনই বাচ্চাদের নাম ঠিক করেছিলেন রণবীর। এমনকি নিজের সন্তানদের নাম পর্যন্ত ঠিক করে ফেলেন আলিয়া। ২০১৯ সালে নিজের ইউটিউব পেজে আলিয়া একটি ভিডিও শেয়ার করেন। এই ভিডিওতে তার সাথে দেখা যায় তার বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জনকে। এই ভিডিওটিতে দুজন দুজনকে কতটা চেনেন সেই নিয়ে হয় এক মজার খেলা। এই খেলার নিয়ম ছিল দুজনে সামনে রাখা পাত্র থেকে একটি চিট বাছবেন এবং একে অপরের হয়ে সেই উত্তর দেবেন।

ranbir alia 4

এই ভিডিওটিতে আকাঙ্ক্ষার হাতে একটি চিট ওঠে যেখানে প্রশ্ন করা হয়, আলিয়া কত সন্তান চান। এর জবাবে দুজন একসাথে বলেন, ২। ফিল্মফেয়ারকে দেওয়া আগের এক সাক্ষাৎকারে গঙ্গুবাই জানান, তার বাচ্চা খুবই ভালো লাগে। নিজে তিনি এখনও শিশু হলেও তাকে শিশুদের নাম আকর্ষণ করে। আলিয়ার মা চলেছেন, এই পোস্ট শেয়ার করতেই তার ইনস্টাগ্রামে শুভেচ্ছার বন্যা বয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

রণবীরের আগামী ছবির নায়িকা বাণী কাপুর, ফারহান আখতার, আলিয়ার মা সোনি রাজদান, অনিল কাপুর (Anil Kapoor), বিপাশা বাসু (Bipasha Basu)প্রমুখ শুভেচ্ছা জানিয়েছেন। এই বছর গাঙ্গুবাই কথিয়াওয়ারি ছাড়া আলিয়ার একটি মাত্রই ছবি মুক্তি পেতে চলেছে, ব্রহ্মাস্ত্র। এই ছবিতে তার বিপরীতে তার স্বামীকেই দেখা যাবে। ছবির পরিচালনার দায়িত্বে থাকতে চলেছেন ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি খ্যাত পরিচালক অয়ন মুখার্জী। ধর্মা প্রোডাকশন্সের ছাতার তলায় তৈরি এই ছবি মুক্তি পেতে চলেছে এই বছরের ৯ সেপ্টেম্বর।

google-news-icon

লেটেস্ট খবর