fbpx

সবটাই ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারের উদ্দেশ্যে? আলিয়ার প্রেগন্যান্সি নিয়ে মুখ খুললেন রণবীর কাপুর

সম্প্রতি গত মাসেই অভিনেত্রী আলিয়া ভাট ( alia bhatt) হঠাৎ করে সোশ্যাল মিডিয়া মাধ্যমে তাঁর গর্ভাবস্থার কথা জানান। বিয়ের মাত্র দু’মাস পরেও সে গর্ভবতী হয়েছে এই নিয়ে কম আলোচনা বা জলঘোলা হয়নি। সোশ্যাল মিডিয়া জুড়ে ট্রোলড হয়েছেন আলিয়া ও তার স্বামী রণবীর( ranbir kapoor )। আলিয়ার পোস্ট করা গর্ভাবস্থার ছবিটিতে মন্তব্য করা বেশিরভাগ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা দাবি করেছেন যে এটি রণবীর এবং তার আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা’-এর জন্য একটি প্রমোশনের স্টান্ট মাত্র। তাহলে সত্যিই কি আলিয়া ( alia )গর্ভবতী নন!আসুন জেনে নেওয়া যাক রনবীর কী বললেন এ বিষয়ে( Bollywood )।

img 20220709 180258

উল্লেখ্য রণবীরের( ranbir ) নিজের আসন্ন ছবি ‘শামশেরা’-এর প্রচারে ব্যস্ত তিনি। এরই ফাঁকে তিনি একটা অনলাইন পোর্টালের ইন্টারভিউতে জানান সকলকে আলিয়ার গর্ভাবস্থার ব্যাপারে। তিনি বলেন, “আলিয়া এবং আমি একজন বিবাহিত দম্পতি, তাই আমরা ভেবেছিলাম সকলকেই এই খুশির খবরটা জানাই। কারণ আমাদের মনে হয়েছিল এটি সঠিক সময়। আমরা শুধু আমাদের খুশি সকলের সাথে ভাগ করে নিতে চেয়েছিলাম। এর থেকে আমাদের অন্য কিছু উদ্দ্যেশ্য ছিল না। সত্যিই যে আলিয়া সন্তান সম্ভবা সেটা বোঝাতে চেয়েছিলাম” রণবীর কাপুরের কোনও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেই। তিনি সম্পূর্ণ দূরত্ব বজায় রাখেন এই প্ল্যাটফর্মগুলো( social media ) থেকে।

ranbir alia 3

উল্লেখযোগ্যভাবে অয়ন মুখার্জি পরিচালিত, ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’ ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসবে। রণবীর কাপুর এবং আলিয়া ভাট ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুন আক্কিনেনি। এর আগে ২২ জুলাই রণবীর কাপুরের আরেকটি ছবি করণ মালহোত্রা এবং সঞ্জয় দত্ত পরিচালিত ‘শামশেরা’ মুক্তি পাবে।যেখানে বাণী কাপুরকে রণবীরের সহ-অভিনেতা হিসাবে দেখা যাবে।

google-news-icon

লেটেস্ট খবর