fbpx

Alia Bhatt: সন্তান সামলাতে কি এবার বলিউড থেকে বিরতি আলিয়ার? সর্বসম্মুখে মুখ খুললেন অভিনেত্রী

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি রূপোলি পর্দার তারকারা বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন। যদিও সেই সমস্ত আলোচনার বিষয় তাঁদের অভিনয় কেরিয়ার নয় তারকাদের ব্যক্তিগত জীবন কেন্দ্রীক। যার মধ্যে সবচেয়ে বেশি নজর কেড়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt )। ইদানিং বলিউডের এই অভিনেত্রী তাঁর পেশাগত অভিনয় কেরিয়ারে সফলতার শিখরে পৌছে গিয়েছেন। এরপর গত ১৪ ই এপ্রিল অভিনেতা রণবীর কাপুরের ( Ranbir Kapoor ) সঙ্গে জাগজমক ভাবে বিয়ের পবিত্র বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী।

এর ঠিক তিন মাসের মধ্যেই সোশ্যাল মিডিয়াতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt )। যাকে কেন্দ্র করে ব্যাপক উৎসাহ নজরে এসেছে তাঁর অনুরাগীদের মধ্যে। জানা গিয়েছে এরই মধ্যে রূপোলি পর্দায় মুক্তি পেতে চলেছে বলিউড সিনেমা ‘ডার্লিংস’। সূত্র অনুযায়ী, এই সিনেমার মধ্যে দিয়ে একজন প্রযোজক হিসেবে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt )। সম্প্রতি প্রকাশিত হয়েছে এই সিনেমা ট্রেলার। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল।

27c52

যদিও এসবের মধ্যে অনুরাগীদের মনে এক নতুন প্রশ্ন জাগতে শুরু করেছে, ‘মা হওয়ার পর কি নিজের কর্মক্ষেত্র থেকে বিরতি নিতে চলেছেন আলিয়া?’ যদিও এই বিষয়ে অভিনেত্রী নিজেই মন্তব্য করলেন। অভিনেত্রীর এই দিন সিনেমার ট্রেলার মুক্তির ইভেন্টে এসে বলেছেন, “একজন মহিলা যখন গর্ভবতী হন বা কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে ডেটিং করেন অথবা তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কিত অজানা তথ্য প্রকাশ্যে এলেই সেটি নিয়ে সংবাদ মাধ্যমে প্রচার করা শুরু হয়ে যায়। কিন্তু তিনি এসবের ধার ধারেন না তিনি।”

27c54

শুধু তাই নয় এইদিন অভিনেত্রী বলেছেন, “অবশ্য তিনি এখনও তরুণ, কিন্তু সন্তান ধারণের পর তাঁর পেশাগত জীবনে কোনও প্রভাব পড়বে না তা বলা যায় এবং তিনি সমস্ত জিনিসকে সেই ভাবেই পরিচালনা করতে চান। যাতে সমস্ত বিতর্ক দুরে সরে যায়।” অভিনেত্রীর এইরূপ মন্তব্যের পর রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেটমাধ্যমে। সমালোচকদের মতে অভিনেত্রী তাঁর এই দিনের বক্তব্যে তিনি স্পষ্ট করতে চেষ্টা করেতে চেয়েছেন যে, অভিনেত্রী আলিয়া ভাট তাঁর ব্যক্তিগত জীবনের সঙ্গে নিজের পেশাগত জীবনকে মিলিয়ে দিতে ইচ্ছুক নন। ইদানিং একের পর এক ব্লকবাস্টার সিনেমা বড়পর্দায় উপহার দিয়েছেন অভিনেত্রী, যার মধ্যে আরআরআর, গাঙ্গুবাঈ, অন্যতম। সম্প্রতি বলিউডের আসন্ন সিনেমা রকি অর রানি কি প্রেম কাহিনীর শ্যুটিং শেষ করেছেন এবং খুব শীঘ্রই বলিউডেও আত্মপ্রকাশ করতে চলেছেন অভিনেত্রী। কিন্তু সেই সমস্ত বিষয়কে পিছনে ফেলে রেখে নেটিজেনরা আলিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে মেতে উঠেছেন তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর