fbpx

Ranbir-Alia: বিয়ের আগেই শুরু হয়েছিল সহবাস, “কেন এক সঙ্গে থাকব না?” লিভ-ইন প্রসঙ্গে গোপন তথ্য ফাঁস আলিয়ার

“একসঙ্গে থাকার সুযোগ পেলে কেন থাকবেন না?” লিভ-ইন প্রসঙ্গে এ কী বললেন অভিনেত্রী আলিয়া ভাট

মন্টি শীল, কলকাতা: ইদানিং সোশ্যাল মিডিয়াতে নজর রাখলে দেখা যাবে, রূপোলি পর্দায় অভিনীত জনপ্রিয় তারকাদের ভিড়ে রীতিমতো মেতে রয়েছেন নেটনাগরিকরা। যদিও তাঁদের এই উচ্ছাসের অন্যতম কারণ তারকাদের ব্যক্তিগত জীবন কেন্দ্রীক। আর তাঁই একদিকে ভক্তরা যেমন দিন রাত এক করে তাঁদের প্রিয় তারকাদের সম্পর্কে জানার জন্য উদগ্রীব হয়ে থাকেন, ঠিক তাঁর অপরদিকে তারকারাও তাঁদের কিছু গোপন রহস্য ফাঁস করে চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসেন। আর এই চর্চিত বলি তারকাদের মধ্যে এক অন্যতম নাম হল অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt ) এবং অভিনেতা রণবীর কাপুর ( Ranbir Kapoor )।

চলতি বছরের ১৪ই এপ্রিল বিবাহের পবিত্র বন্ধনে আবদ্ধ হন অভিনেতা রণবীর কাপুর ( Ranbir Kapoor ) এবং অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt )। শুধু তাই নয়, বিয়ের ঠিক দু’মাস পর অর্থাৎ গত জুন মাসে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন অভিনেত্রী আলিয়া ভাট। শোনা যায়, পরিচালক অয়ন মুখার্জি পরিচালিত সিনেমা ‘ব্রক্ষ্মাস্ত্র’এ কাজ করাকালীন রণবীরের সঙ্গে গভীর সম্পর্কে লিপ্ত হন আলিয়া ভাট। এরপর থেকেই চতুর্দিকে তাঁদের বিয়ের গুঞ্জন শোনা যায়। যা পরবর্তী সময়ে বিয়ের পিঁড়িতে এসে পৌঁছায়।

23c31

কিন্তু এত সবকিছুর মধ্যেই সম্প্রতি নেটমাধ্যমে অভিনেত্রী আলিয়া ভাটকে কেন্দ্র করে এক নতুন আলোচনা শুরু হল। সূত্র অনুযায়ী, সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী আলিয়া ভাটকে লিভ ইন অর্থাৎ একত্র বাস নিয়ে প্রশ্ন করা হয়েছিল। শুধু তাই নয়, এদিন অভিনেত্রীকে প্রশ্নস্বরূপ জিজ্ঞাসা করা হয়েছিল তিনি কি বিয়ের আগে অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে একত্রে এক ছাদের নীচে থেকেছেন? উত্তরে অভিনেত্রী বলেন, ‘লিভ-ইন সম্পর্কের দরুন একে অপরের সঙ্গে এক সুন্দর মুহূর্ত কাটানো সম্ভব হয়। তৈরি হয় একাধিক সুন্দর মুহূর্ত, হৃদয়ে বাস করতে শুরু করে সুন্দর সব স্মৃতি।’

শুধু তাই নয়, এদিন লিভ-ইন অথবা একত্রবাস সম্পর্কে অভিনেত্রী বলেন, ‘তিনি একত্রে থাকার সুযোগ পেলে কেন থাকবেন না? এই লাভ ইন এর দরুন একে অপরের সঙ্গে থাকার অভ্যাস গড়ে ওঠে।’ অভিনেত্রীর এমন মন্তব্য সামনে আসতেই নেটমাধ্যমে শুরু হয়ে গিয়েছে জোর আলোচনা। উঠতে শুরু করেছে বিভিন্ন রকমের প্রশ্ন। আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। তবে অভিনেত্রী আলিয়া ভাটের মা হয়ে ওঠার আগে এবং অবশ্যই বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ব্রক্ষ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার আগে অভিনেত্রীর এমন মন্তব্যে নেটনাগরিকদের মধ্যে যে এক নতুন আলোচনার সূত্রপাত ঘটেছে তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর