fbpx
Wednesday, September 28, 2022

Alia Bhatt: ঢিলেঢালা পোশাকে স্পষ্ট বেবি বাম্প! রণবীর-পত্নীর ছবি দেখে মন মজেছে অনুরাগীদের

ইদানীং অন্তঃসত্ত্বা অবস্থায় ফটোশ্যুটের খুব চল উঠেছে। অন্তঃসত্ত্বা অবস্থায় শরীরে ধীরে ধীরে আসতে থাকে বেশ কিছু শারীরিক পরিবর্তন। পছন্দের পোশাকগুলি হাতছানি দিলেও সেগুলি আর পরা যায় না। তেমনি অন্তঃসত্ত্বা অবস্থায়ও ফ্য়াশনেবল পোশাকে তাক লাগাচ্ছেন আলিয়া ভাট

জয়িতা চৌধুরি,কলকাতাঃ বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই গর্ভবতী হয়েছেন বলিউডের ( Bollywood ) মিষ্টি অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt )। জুন মাসেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের মা হওয়ার সুখবর ভক্তদের জানান দিয়েছিলেন অভিনেত্রী। অন্ত্বসত্তা হওয়ার খবর আসার পর থেকে যেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন তাঁর ভক্তরা। অভিনেত্রীর চোখে মুখে ফুটে উঠেছে স্পষ্ট মাতৃত্বের আভা। ওজনও বেরেছে বেশ কয়েক গুন। তবে বেবিবাম্প নিয়েও যে ফ্যাশনিস্তা হওয়া যায় তা প্রমাণ করে দিলেন অভিনেত্রী।


দিনকয়েক আগেই বাদামী রঙের শর্ট বডিফিট ড্রেস পরেই মুম্বইয়ের রাস্তায় দেখা গেছিল তাঁকে। সঙ্গে ছিলেন স্বামী রণবীর কাপুরও ( Ranbir Kapoor )। বেশ আত্মবিশ্বাসের সঙ্গে পোজ দিতে দেখা যায় অভিনেত্রীকে। তবে প্রেগনেন্সিতে একটু ঢিলে ঢালা পোশাকই বেছে নিয়েছেন আলিয়া। কখনও ঢিলেঢালা কুর্তা, কখনও ব্যাগি টপ, কখনও আবার ব্লেজার স্যুট-সবেতেই তিনি যেন তাবড় তাবড় তারকাদের টেক্কা দিচ্ছেন তিনি। বেবিবাম্প ফ্লন্টস করেও তিনি ফ্যাশন ডিভা। গ্ল্যামারাস লুকে ভক্তদের মাতিয়ে দিচ্ছে তাঁর প্রতিটা লুক। ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে বলিপাড়ার হবু মা-র ফ্যাশন স্টেটমেন্ট নজর কেড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

এর আগেও বেলুন ড্রেস পরে নজর কেড়েছিলেন আলিয়া ভাট।বেলুন মতো ফোলা ড্রেসে আলিয়ার বেবিবাম্প একদমই বোঝা যায়নি। বেলুনের মতো ঢিলেঢালা পোশাক আলিয়াকে দেখে বোঝা দায় তিনি প্রেগন্যান্ট। সেই ছবিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল। আবারও তাঁর ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করেছেন আলিয়া। গোলাপি টপ ও কালো স্লিভলেস ব্লেজারে হয়ে উঠেছেন লাবন্যময়ী। অর্থাৎ, প্রেগন্যান্ট হওয়ার পরও তিনি থেমে নেই। বরং অন্তঃসত্ত্বাতেও পাল্লা দিয়েও তিনি নজর কাড়ছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

প্রসঙ্গত, চলতি বছরের ১৪ এপ্রিল, দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সূত্রের খবর বলছে, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। তবে কবে আসতে চলেছে তাঁর আসন্ন সন্তান তা জানা যায়নি। তবে সর্বশেষ প্রতিবেদন থেকে জানা গেছে চলতি বছরের ডিসেম্বরেই আসতে চলেছে আলিয়ার সন্তান। এই মুহূর্তে অভিনেত্রী ব্যস্ত আসন্ন সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশনে। এই ছবিতেই রণবীর কাপুরের সঙ্গে প্রথমবার কাজ করেছেন আলিয়া। ছবিটি মুক্তি পেতে চলেছে সেপ্টেম্বরের ৫ তারিখ।

google-news-icon

লেটেস্ট খবর