fbpx

Alia Bhatt: চোখে মুখে মাতৃত্বের আভা, স্পষ্ট বেবি বাম্প! রণবীরের সঙ্গে ক্যামেরাবন্দি হবু মা আলিয়া

প্রত্যুষা সরকার, কলকাতা: দেখা মিললও বেবি বাম্পের। ওয়ান পিসের উপর দিয়েই স্পষ্ট হয়ে উঠেছে বেবি বাম্পের ছাপ। বুঝতে পারছেন কার কথা বলছি? বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর কাপুর -আলিয় ভাট ( Alia Bhatt )। ভালবেসে ভক্তরা যাদের নাম দিয়েছেন ‘রালিয়া’। চলতি বছরের শুরুতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। তারপরই আসে সুখবর। মা হতে চলেছেন আলিয়। খবর শুনে ভক্তমহলে যেমন খুশি ছড়িয়ে ছিল। তেমনই নেয়াতিজেনদের কাছে ট্রোলও হয়েছিল নানা ভাবে।

গত সপ্তাহে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে আলিয়া ভাট প্রযোজিত এবং অভিনিত প্রথম সিরিজ ‘ডার্লিং’। অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও চুটিয়ে প্রচার সেরেছেন আলিয়া ( Alia Bhatt )। ছুটে বেরিয়েছেন মহানগরীর এ প্রান্ত থেকে অন্য প্রান্তে। এর পর আবার ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে জন্য রাণবীরের সঙ্গেই বেরিয়ে পরেছেন অভিনেত্রী। সেখানেই দেখা গেলও আলিয়ার নতুন রূপ। বাদামী রঙের জামার ভিতর থেকেই স্পষ্ট হয়ে উঠেছে বেবি বাম্প।

img 20220807 122416

শনিবার রণবীর কাপুর ও আলিয়া ভাট তাঁদের আসন্ন চলচ্চিত্র ‘ব্রহ্মাস্ত্র’র দেবা দেবা গানের প্রিভিউ লঞ্চে দেখা গিয়েছিলেন। সেখানেই বাদামি রঙের একটি পোশাকে দেখা গেলও আলিয়াকে। রণবীরকে দেখা গেলও কালো রঙের পোশাকে। ভিডিওতে আলিয়াকে দেখে একেবারেই অন্য রকম লাগছে। মা হওয়ার জন্য ওজন বারিয়েছেন অভিনেত্রী ( Alia Bhatt )। অনুষ্ঠানে দম্পতির সঙ্গে ছিলেন ‘ব্রহ্মাস্ত্র’-এর পরিচালক অয়ন মুখার্জিও। ৮ আগস্ট মুক্তি পাবে তাঁদের নতুন ছবির এই গানটি।

 

View this post on Instagram

 

A post shared by @varindertchawla

এরপর রবিবার ভোরে মুম্বাই বিমানবন্দরে আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে দেখা গেছে একসঙ্গে। এদিন আলিয়াকে ( Alia Bhatt ) একটি সাদা ব্যাগি হুডি এবং কালো প্যান্ট এবং সাদা স্নিকার্সে দেখাযায়। রণবীরও এদিন একটি কালো ট্র্যাক স্যুট পরেছিলেন। গাড়ি থেকে বিমানবন্দরে পৌঁছানোর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে তাঁদের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by @varindertchawla

বিমানবন্দরে পৌঁছানোর পর ক্যামেরার সামনে বেশিক্ষণ দাঁড়াননি তাঁরা। তবে দেখে দুজনকেই অনেক খুশি মনে হচ্ছিল দম্পতিকে। বিমানবন্দরে ঢোকার আগে ক্যামেরার দিকে তাকিয়ে হাত নারান রালিয়া ( Alia Bhatt )। কোথায় যাচ্ছেন দম্পতি? ভিডিও দেখে নেটিজেনরা অনেকেরই আনুমান করছেন যে এই দম্পতি তাঁদের বেবিমুনে যাচ্ছেন কিনা।

google-news-icon

লেটেস্ট খবর