fbpx

Alia Bhatt: ‛ভাট’ নয়, নিজেকে কপূর পদবিতেই দেখতে চান আলিয়া! অভিনেত্রীর সিদ্ধান্তে হতবাক অনুরাগীরা

মাস কয়েক আগেই অন্ত্বসত্তা হওয়ার খবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। জানানলেন এবার নাকি পদবী বদলের পালা…

জয়িতা চৌধুরি,কলকাতাঃ এই মুহূর্তে দাঁড়িয়ে বলিউডের সর্বাধিক চর্চিত রিয়েল লাইফ জুটি রণবীর- আলিয়া ( Ranbir- Alia )| বছর কয়েক লোক চক্ষুর আড়ালে প্রেম করার পর চলতি বছরের এপ্রিলে চার হাত এক করেছেন দুজনে। আর বিয়ের এক মাস যেতে না যেতেই অনুরাগীদের সুখবর দিয়েছেন যে খুব শীঘ্রই তাঁরা দুই থেকে তিন হতে চলেছেন। আর তারপর থেকেই তাঁদের ব্যক্তিগত জীবনের নতুন ও উত্তেজনাপূর্ণ সংবাদ শিরোনামে নিয়ে আসছে আসছে অভিনেত্রী আলিয়া ভাটকে ( Alia Bhatt )। তিনি কি ডায়েট করছেন, তিনি অন্ত্বসত্তা অবস্থায় কি ভাবে নিজের খেয়াল রাখছেন তা নিয়ে তাঁর অনুরাগীদের উৎসাহের কমতি নেই।

alia 2

তবে আরও একবার সংবাদের শিরোনামে উঠে এসেছেন কাপুর ঘরণী। আলিয়া জানিয়েছেন খুব শিঘ্রই তিনি আইনি ভাবে তাঁর নাম পরিবর্তন করে আলিয়া ভাট কাপুর রাখবেন। তিনি জানিয়েছেন তাঁর স্বামী রণবীর কাপুরের ( Ranbir Kapoor ) নিজের পাসপোর্টে বৈবাহিক তথ্য পরিবর্তন করেছিলেন। কিন্তু কাজ, হানিমুন নিয়ে এতোটাই ব্যস্ত হয়ে পরেন যে তিনি তা করার সুযোগ পাননি। অভিনেত্রীর মতে, ‘আমি এটা করব (কাপুর উপাধি যোগ করে)। আমি এই সব জিনিস যোগ করতে হবে. আমি এটা করতে পেরে খুশি।‘

alia 3

তিনি আরও বলেন, ‘আমরা এখন একটি সন্তান নিতে যাচ্ছি। আমি ভট্ট হতে চাই না, যখন কাপুররা একসাথে বেড়াতে যাচ্ছে; আপনি জানেন আমি কি বলতে চাচ্ছি? আমি বাদ বোধ করতে চাই না।‘ তবে, আলিয়া সাফ জানিয়েছেন যে তিনি তার পর্দার নাম পরিবর্তন করবেন না। ব্যক্তিগত হোক বা পেশাগত, আলিয়া এই মুহূর্তে জীবনকে উপভোগ করছেন চুটিয়ে। নতুন বউ, তায় আবার গর্ভবতী। পেশাগত দিক থেকে দেখলেও, হাতে একের পর এক প্রোজেক্ট। সম্প্রতি জসমিত কে রিনের ডার্ক কমেডি ডার্লিংসে ( Darlings ) দেখা গেছে তাঁকে। চলতি বছরে আলিয়ার পূর্ববর্তী ছবি আরআরআর ও গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি বক্স অফিস কাঁপিয়েছে দেদার।

alia 4

সম্প্রতি অভিনেত্রী ব্যস্ত লন্ডনে তাঁর প্রথম হলিউড প্রকল্প হার্ট অফ স্টোন নিয়ে। ছবিটিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন গ্যাল গ্যাডট এবং জেমি ডরনান। এছারাও আলিয়ার বহুল প্রতীক্ষিত ছবি ব্রহ্মাস্ত্র মুক্তির অপেক্ষায়। রণবীরের সঙ্গে প্রথমবারের মতো পর্দায় দেখা যাবে আলিয়াকে। অয়ন মুখার্জি পরিচালিতএই ছবিটিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

google-news-icon

লেটেস্ট খবর