fbpx

প্রথম পারিশ্রমিক হিসেবে কত টাকা পেয়েছিলেন আলিয়া? নিজের মুখেই জানালেন অভিনেত্রী

এই মুহূর্তে বলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। এমনকি পারিশ্রমিকের নিরিখেও সবার চেয়ে এগিয়ে তিনি।

অনীশ দে, কলকাতা: জীবনের সেরা সময়ের মধ্যে থেকে যাচ্ছেন আলিয়া ভাট (Alia Bhatt)। একদিকে যেমন তাঁর ডার্লিংস সাফল্য পেয়েছে ওটিটি-তে। অন্যদিকে বক্স অফিসে অন্য কোনও বলি তারকার ছবি না চললেও আলিয়ার গাঙ্গুবাই রমরমিয়ে চলেছে। আমির খান, অক্ষয় কুমারের মতো সুপারস্টারদের ছবিও বক্স অফিসে চলেনি কিন্তু আলিয়া অসম্ভবকে সম্ভব করেছিলেন। অন্তঃসত্ত্বা আলিয়া (Alia Bhatt) এই মুহূর্তে আসন্ন সদস্যকে নিয়ে ব্যস্ত। অন্যদিকে সেপ্টেম্বরে রয়েছে সে এবং তাঁর স্বামী রণবীরের (Ranbir Kapoor) ছবি ব্রহ্মাস্ত্রের মুক্তি। এই মুহূর্তে বলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। এমনকি পারিশ্রমিকের নিরিখেও সবার চেয়ে এগিয়ে তিনি (Alia Bhatt)। কিন্তু নিজের প্রথম ছবি থেকে কত টাকা আয় করেছিলেন আলিয়া?

alia 2

নিজের মেন্টর ও কাছের বন্ধু করণ জোহর পরিচালিত স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ছবি দিয়ে বড়পর্দায় আত্মপ্রকাশ করেন আলিয়া। তাঁর অডিশনের ভিডিয়ো দেখে সেই সময় চমকে ওঠেন অনেকেই। অডিশনে জব উই মেট ছবির করিনা কাপুরের চরিত্রকে অনুকরণ করেন আলিয়া। আর তারপরেই তাঁকে পাকা করা হয় শানায়ার চরিত্রে। এই মুহূর্তে আলিয়া ১৫ কোটি টাকা নেন একটি ছবির জন্য। তবে ১০ বছর আগে চিত্রটি এমন ছিল না। সম্প্রতি এই বিষয়ের উপর আলোকপাত করে আলিয়া জানান, তাঁর প্রথম ছবির জন্য তিনি পেয়েছিলেন ১৫ লাখ টাকার চেক। তিনি এও জানান, সেই চেকটি আলিয়া নিজের মায়ের হাতে তুলে দিয়েছিলেন। আজও সোনি রাজদন তাঁর মেয়ের সমস্ত টাকা পয়সার বিষয় দেখেন, জানান আলিয়া।

alia 3

বলাই বাহুল্য, স্টুডেন্ট অফ দ্যা ইয়ার (Student Of The Year) ছবিতে আলিয়ার পাশাপাশি অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং বরুণ ধাওয়ান। নিজের প্রথম ছবির পর থেকেই ভিন্ন ধারার ছবিতে কাজ করেছেন আলিয়া। সম্প্রতি ভারতবর্ষের অন্যতম পরিচালক এস এস রাজামৌলির ছবি আরআরআর ছবিতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া। এছাড়াও এই বছর তাঁর মোট তিনটি ছবি মুক্তি পেয়েছে এবং হিটের তালিকায় নিজের নাম লিখিয়েছে। সামনের মাসে স্বামী রণবীরের সাথে প্রথমবার বড়পর্দায় আসতে চলেছেন অভিনেত্রী।

alia 4

উল্লেখ্য, রণবীর যে আলিয়ার দীর্ঘদিনের ক্রাশ, তা আগেই জানিয়েছেন অভিনেত্রী। ব্রহ্মাস্ত্র-র শ্যুটিংয়ের পর থেকেই ঘনিষ্ঠতা বাড়তে থাকে দু’জনের। আর শেষমেশ বিয়ের পিঁড়ি। এই মুহূর্তে নিজের জীবনের সেরা সময় কাটাচ্ছেন আলিয়া। কয়েকমাসের মধ্যেই তাঁর কোল আলো করে আসতে চলেছে নতুন সদস্য। আলিয়াকে শেষবার দেখা গিয়েছে ডার্লিংস ছবিতে। এই ছবিতে তাঁর পাশাপাশি অভিনয় করেছেন বিজয় বর্মা, শেফালী শাহ, মালায়ালাম অভিনেতা রোশন ম্যাথিউ প্রমুখ।

google-news-icon

লেটেস্ট খবর