fbpx
Monday, October 3, 2022

মধুচন্দ্রিমায় অস্ট্রেলিয়া পাড়ি ‘আলিয়া কাপুর’, যৌন লালসা পূরণে ব্যাকুল আলিয়া, অভিনেত্রীর ইচ্ছে শুনে তাজ্জব নেটপাড়া

আর বেশি দিন সময় নেই। বিয়ের সানাই আর ঝাড়বাতিতে সেজে উঠেছে কাপুর বাড়ির উঠোন। হবে নাই বা কেন বলুন? অবশেষে বিয়ের পিড়িতে বসতে চলেছেন বলিউডের চকলেটি বয় রণবীর কাপুর। অনেক নারী হৃদয় ভাঙচুর করে অবশেষে আলিয়াকেই মন দিয়েছেন এই সুপুরুষ। বলিউডের সবথেকে বেশি চর্চিত বিষয় ছিল রণবীর আলিয়ার প্রেমকাহিনী। তাদের প্রেম থেকে শুরু করে চুপি চুপি লিভ ইন সবই ছিল বি টাউনের হট টপিক।

অনেকদিনের গুঞ্জন অবশেষে সত্যে পরিণত হতে চলেছে। ১৫ই এপ্রিল মুম্বাইয়ে নিজেদের পারিবারিক বাংলোয় চার হাত এক হতে চলেছেন। বলিউডে মোস্ট ওয়ান্টেড এই জুটির বিয়েতে কারা নেমন্তন্ন পেল? কাকে এড়িয়ে যাওয়া হচ্ছে? কত টাকার বাজেট? এই সব নিয়েই ঘুম উড়েছে অনুরাগীদের।

Alia Bhatt
Alia Bhatt

আরও পড়ুন…………কাঁধে ব্যাগ নিয়ে কোথায় চলল রাজপুত্র? মা-বাবার হাত ছেড়ে একাই পাঠশালা রওনা দিল শুভশ্রীপুত্র ইউভান

বেশ আঁটসাঁট করেই বিয়ের আয়োজন করা হচ্ছে। অতিথিদের জন্য এন্ট্রি কার্ডের ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও চারিদিকে বিদেশী সিসিটিভি লাগানো হয়েছে। জানা গেছে বিনা অনুমতিতে কেউ প্রবেশ করতে না পারার সকল বন্দোব্যস্ত করা হয়েছে।

Alia Bhatt
Alia Bhatt

হানিমুনে এই দম্পতি অস্ট্রেলিয়া পাড়ি জমাবেন এমনটাই আপাতত কানাঘুষোয় শোনা গেছে। হানিমুনের জন্য বেজায় প্ল্যান করেছেন অভিনেত্রী আলিয়া। বলিউডের সবথেকে মোস্ট ওয়ান্টেড সুপুরুষের বৌ বলে কথা। রণবীরকে অনেক সাধনা করেই পেয়েছেন তিনি একথা তিনি বহুবার জানিয়েছেন।

শুধু তাই নয় মনের এই মানুষের জন্য তিনি নাকি ব্রতও রেখেছিলেন। এক রিয়েলিটি শো’তে আলিয়াকে জিজ্ঞাসা করা হয় সোহাগ রাতে কোন পজিশন আলিয়ার পছন্দ? আলিয়া এক মুহূর্ত লজ্জা না পেয়েই জানান, তিনি ‘,মিশনারি’ পজিশন বেশি পছন্দ করেন।

আরও পড়ুন…………আরও সঙ্কটজনক কেষ্ট, খারাপ হতে বসেছে দুটি অণ্ডকোষ।।

কথায় কথায় আলিয়া আরও জানান তিনি নাকি বেশ পজিসিভ প্রেমিকা। রণবীরকে নাকি তিনি চোখে হারান। রণবীর চোখের আড়াল হলেই নাকি তিনি বেশ দুশ্চিন্তায় ভোগেন। এই কথা শুনেই শো’র সঞ্চালক বেশ হেসে ওঠেন। তখন তিনি আলিয়াকে পরামর্শ দেন যে রণবীরকে বিয়ের পর গলায় দরি বেঁধে ঘোরাতে।

আরও পড়ুন…………‘ঋষির মৃত্যুর পরেই কাজের স্বাধীনতা পেলাম’, অভিনেত্রী নীতুর মন্তব্যে উত্তাল নেটপাড়া

google-news-icon

লেটেস্ট খবর