fbpx

প্রথম স্কুলে নিয়ে যাওয়া থেকে বিয়ের বিদাই, মেয়ের মতই দেখতেন আলীকে দেহরক্ষী সুনীল

অনীশ দে, কলকাতা: ছেলেবেলা থেকেই আলিয়াকে তিনি কোলে পিঠে মানুষ করেছেন। আলিয়ার(AliaBhatt) ছোট্ট ছোট্ট হাত ধরে তাকে পৌঁছে দিতেন স্কুলে (Alia Bhatt Bodyguard)। না আলিয়ার কোনো আত্মীয় নন, ইনি হচ্ছেন আলিয়ার বডিগার্ড সুনীল তালেকার (Sunil Talekar)। দীর্ঘদিন ধরে যুক্ত আছেন আলিয়ার পরিবারের সাথে। আলিয়ার বাবা মহেশ ভাট প্রচন্ড বিশ্বাস করেন সুনীলকে (Alia Bhatt Bodyguard)। সেই জন্যই স্কুলে দিয়ে আসা হোক, পরবর্তীকালে আলিয়ার সিকিউরিটি সামলানো হোক সমস্ত কাজেই ভাট সাহেব ভরসা করেছেন সুনীলের (Sunil Talekar) উপর।

akia bodyguard

ভাট পরিবারের সাথে সুনীলের (Sunil Talekar) সম্পর্ক ১৯৯৮ সাল থেকে। দীর্ঘ সময় ভাট পরিবারে সাথে কাটানোর পর সুনীল তাদের পরিবারের একজন হয়ে উঠেছেন । মহেশ ভাটের মত সুনীলের চোখও ছলছল করে ওঠে আলিয়াকে বধূর সাজে  দেখার পরে (Alia Bhatt Bodyguard)। রণবীর কাপুরের সাথে আলিয়াকে বেশ মানিয়েছে, এমনই মনে করেন সুনীল। নিজের ইনস্টাগ্রামে বিয়ের একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, “আহা কেমন মানিয়েছে! কী সুন্দর দেখাচ্ছে তোমায় আলিয়া।’’

alia bodyguard 2

যার উত্তরে কমেন্টে আলিয়া (Alia Bhatt) তার প্রতি ভালোবাসা জানিয়ে বলে ‘‘ধন্যবাদ, সুনীল।’’ অনেকদিন আগে দেওয়া একটি ইন্টারভিউয়ে সুনীল তালেকার বলেন, ” নিজের মেয়ের মতো ভালোবেসেছি আলিয়াকে। চোখের সামনে বড় হতে দেখেছি। আমিই ওকে স্কুলে নিয়ে যেতাম। আমারই দায়িত্বে ওকে নিশ্চিন্তে ছেড়েছিল ওর পরিবার। মনে পড়ে প্রথম ওর দিনের শ্যুট, আলিয়াকে অডিশন দিতে যায়… সে দিনও আমি সঙ্গে ছিলাম। আর আজকে দেখতে দেখতে সেই ছোট্ট মেয়েটার বিয়ে হয়ে গেল!’

 

View this post on Instagram

 

A post shared by sunil (@suniltalekar1977)

এতদিনে চোখের সামনে একটু একটু করে বড়ো হওয়া মেয়েটা শশুরবাড়ি যাওয়ায় নিজেকে আজ আর সামলে রাখতে পারলেন না (Alia Bhatt Bodyguard)। বিয়ের দিন বর সাজে রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং বধুরুপে আলিয়া ভাটের সাথে একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন সুনীল। যেখানে তিনি লেখেন, ” তোমার ছোট্ট হাত ধরা থেকে শুরু করে তোমাকে বধূরূপে দেখেছি আমি। আমার মন আজ খুশিতে ভরে উঠেছে।”

আরও পড়ুন: পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবেও, আসল জীবনে স্বামী স্ত্রী এই তারকারা, রইল এমন _ জুটির ছবি

আলিয়া ভাট ও রণবীর কাপুর আয়ান মুখার্জিরে ব্রহ্মাস্ত্র ছবিতে জুটি বাঁধতে চলেছে। এটি একটি ট্রিলজি হতে চলেছে তা আগেই জানিয়ে দেয় প্রযোজক সংস্থা। ছবিটিতে অভিনয় করবেন রণবীর কাপুর, আলিয়া ভাট এবং অমিতাভ বচ্চন। ছবির একটি গান আলিয়া ও রণবীরের বিয়ের দিন আপলোড করে YRF । গানটির নেপথ্যে অরিজিৎ সিং- এর সুরেলা কণ্ঠ পর্দায় তাদের রোমান্সকে যেনো আরো ফুটিয়ে তুলেছে।

google-news-icon

লেটেস্ট খবর