fbpx

Alia Bhatt: রণবীরের প্রাক্তন প্রেমিকাদের নিয়ে একি বললেন আলিয়া! অভিনেত্রীর মন্তব্যে শোরগোল নেটপাড়ায়

মন্টি শীল, কলকাতা: সাধারণত অনুরাগী মহলে বলিউডের এই বিশিষ্ট জুটি পরিচিত একজন হট কাপল হিসেবে। সম্প্রতি এই দুই তারকাদের বিবাহকে কেন্দ্র করে রীতিমতো মেতে উঠেছিল সমগ্র বিনোদন জগৎ। এমনকি ইদানিং সন্তানসম্ভবা হওয়ার বিষয় নিয়ে বেশ চর্চিত এই বলিউড কাপল। হ্যাঁ, এই তারকা জুটি আর কেউ নন অভিনেতা রণবীর কাপুর ( Ranbir Kapoor ) এবং অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt )। সম্প্রতি এই হট কাপল জনসমক্ষে বিশেষ ভাবে আলোচিত তাদের ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষত, অভিনেতা রণবীর কাপুর ( Ranbir Kapoor ) এর ব্যক্তিগত জীবন সম্পর্কে।

কারণ বিনোদনের জগতে প্রবেশ করার পরপরই একাধিক বলি অভিনেত্রীদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন অভিনেতা। যাদের মধ্যে অন্যতম হল বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) এবং ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif )। এমনকি রণবীর কাপুর ( Ranbir Kapoor )-এর প্রথম সিনেমা ‘সাওয়ারিয়া’ এর অভিনেত্রী সোনম কাপুর-এর সঙ্গেও সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল বলিউডে। কিন্তু বর্তমানে সেই সমস্ত সম্পর্ক এখন শুধুই ইতিহাস। গত ১৪ ই এপ্রিল অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt )এর সঙ্গে বিবাহ সম্পূর্ণ করেছেন রণবীর কাপুর এবং বিবাহের দু’মাসের মধ্যেই মাতৃ সম্ভবা খবর দিয়েছেন রণবীর স্ত্রী আলিয়া।

8c42

কিন্তু সম্প্রতি কালে অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt ) এর করা এক বিষ্ফোরক মন্তব্য ঘিরে শুরু হয় জোর আলোচনা। কারণ কিছু দিন আগেই বলিউডের জনপ্রিয় প্রযোজক কর্ণ জোহরের এর টক শো ‘কফি উইথ করণ সিজন ৭’ -এ অভিনেতা রণবীর সিং এর সঙ্গে উপস্থিত ছিলেন আলিয়া ভাট ( Alia Bhatt )। সেখানেই অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt ) বর রণবীর কাপুর এর প্রাক্তন প্রেমিকাদের সম্পর্কে খোলামেলা বক্তব্য জাহির করলেন।

শো-এর একটি বিশেষ রাউন্ডে করণ জোহর অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt )কে প্রশ্ন করেন, ‘কীভাবে নিজের এক্সদের সঙ্গে সম্পর্ক রাখতে হয়? বা কীভাবে তোমার সঙ্গী তাঁর এক্সদের সঙ্গে সম্পর্ক রাখবে?’ উত্তরের অভিনেত্রী আলিয়া ভাট ( Alia Bhatt ) বলেছেন, ‘তাঁর মতে তিনি ওর এক্সদের একজন খুব ভালো বন্ধু। তিনি তাদের খুব সম্মান করেন, ভালোবাসেন।’ অভিনেত্রীর এই মন্তব্যের পর রীতিমতো আলোচনা শুরু হয়ে গিয়েছে সমগ্র নেট দুনিয়া জুড়ে। এমনকি সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হয়েছে শো এর এই বিশেষ মুহূর্ত।

google-news-icon

লেটেস্ট খবর