fbpx

Alia Bhatt: পর্দায় ফিরছেন আলিয়া, বাহুবলির পরিচালকের হাত ধরেই নতুন অবতারে দর্শকদের ধরা দেবেন অভিনেত্রী

এসএস রাজামৌলির আসন্ন ছবিতে নায়িকা কে? জেনে নিন একঝলকে

জয়ীতা সাহা, কলকাতা: ব্রক্ষ্মাস্ত্রের পর আবারও নতুন ছবির জন্য এসএস রাজামৌলির সঙ্গে পুনরায় স্বাক্ষর করলেন আলিয়া ভাট। এক সপ্তাহে ব্রক্ষ্মাস্ত্র বিশ্বব্যপী বিপুল জনপ্রিয়তা পেয়েছে। ৩০০ কোটির গন্ডি পেরোতে চলেছে ছবিটি। বিয়ের পর ‘ব্রক্ষ্মাস্ত্র’ প্রথম ছবি আলিয়া-রণবীরের। ছবিটিতে খল নায়িকার চরিত্রে অভিনয় করেছেন বাঙালি অভিনেত্রী মৌনী রায়। মা হতে চলেছেন আলিয়া। খবরটি সকলেই জানেন। ব্রক্ষ্মাস্ত্রের পর শ্যুটিং থেকে বিরতি নিলেও বাদ পড়ছে না একের পর এক আসন্ন ছবির স্বাক্ষর।

রাজামৌলির সঙ্গে আসন্ন ছবিতে মহেশের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী আলিয়াকে এমনটা বেশ কিছুদিন ধরেই গুজব শোনা যাচ্ছিল। এবার সে কথাকেই সত্যি করে মহেশের সঙ্গে একত্রে আসন্ন ছবিতে স্বাক্ষর করলেন আলিয়া‌। তবে ছবির শ্যুটিং শুরু হবে আলিয়া মা হবার পর অর্থাৎ আলিয়ার গর্ভের সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর এই ছবির শ্যুটিং করা হবে বলে সূত্রের খবর। এছাড়াও করণ জোহরের পরিচালিত আসন্ন ছবি ‘রকি অর রানি কি প্রেম কাহানী’ ছবিতে রণভীর সিং-র বিপরীতে দেখা যাবে অভিনেত্রী আলিয়াকে।img 20220917 162416

এসএস রাজামৌলির সঙ্গে আসন্ন ছবিতে স্বাক্ষর করার বিষয়ে মহেশ বা আলিয়া কেউই কিছু জানাননি তবে নেটমাধ্যমে আন্তর্জাতিক সমালোচক উমাইর সান্ধু টুইটারে লিখেছেন, আলিয়া মহেশ বাবুর নায়িকা হিসেবে এসএস রাজামৌলির এসএসএমবি 29-এর জন্য চূড়ান্ত হয়েছেন তার পোস্টটিতে লেখা, “অফিশিয়ালি কনফার্মড #AliaBhatt অবশেষে স্বাক্ষর করলেন # SSRajamouli পরবর্তী ছবি # মহেশবাবুর সঙ্গে!
# SSMB29 তাঁর সন্তানের জন্মের পর শ্যুটিং শুরু হবে”।img 20220917 163014

এ বিষয়ে রাজামৌলি জানিয়েছেন, “মহেশ বাবুর সঙ্গে আমার পরবর্তী ছবি হবে বিশ্বব্যাপী অ্যাকশন অ্যাডভেঞ্চার। ছবিটি ভারতীয় শিকড় নিয়ে জেমস বন্ড বা ইন্ডিয়ানা জোন্সের এক ধরনের ছবি হতে চলেছে!” এ প্রসঙ্গে মহেশ বাবুর বক্তব্য,”ওঁর সঙ্গে কাজ করা আমার জন্য স্বপ্ন পূরণ হয়েছে। রাজামৌলির সঙ্গে একটি ছবি করা মানে একসঙ্গে ২৫টি ছবি করার মতো৷ আমি আশা করি আমরা অনেক বাধা কাটিয়ে পুরোদেশের দর্শকদের কাছে আমাদের কাজ নিয়ে যেতে পারব”।

google-news-icon

লেটেস্ট খবর