fbpx

Rohit Samanta: শ্রীময়ীর ‘জাম্বো’কে মনে আছে? বড় ছেলের কাজে মা এখন খুশি, অভিনয় নয় মেতেছেন অন্য পেশায়

অহেলিকা দও, কলকাতা : টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়া অতো সহজ নয়। সবাই এই সুযোগ পায় না। আবার অনেকে যোগ্যতায় এই সুযোগ ছিনিয়ে নেয়। নতুন কোন মুখ দর্শকদের পছন্দ হলে তাঁকে নিয়ে রীতিমতো মাতামাতি শুরু হয়ে যায়। তবে সময়ের সঙ্গে সঙ্গে তাঁকে মানুষ ভুলে যেতেই পারে। তাই অভিনয়ের পাশাপাশি কেউ কেউ অন্য পেশায় নিযুক্ত হয়ে যায়। এমনটাই করেছেন শ্রীময়ীর বড় ছেলে ‘জাম্বো’ অর্থাৎ রোহিত সামন্ত ( Rohit Samanta )।

জি বাংলাতে ‘বয়েই গেল’ ধারাবাহিকের মাধ্যমে প্রথম টেলিভিশনের পর্দায় পা রেখেছিলেন রোহিত সামন্ত। দুই পরিবার এবং নায়ক-নায়িকাদের মধ্যে সবসময় ঝগড়া ছিল এই সিরিয়ালের গল্প। তবে এই দেখেই দর্শকরা আনন্দ উপভোগ করত। বাসবদত্তা চ্যাটার্জির বিপরীতে রোহিত সামন্ত অভিনয় করেছিলেন এই ধারাবাহিকে। অর্জুন এবং কৃষ্ণার জুটিকে আপন করে নিয়েছিলেন দর্শকরা।

rahit samanta

এরপর ২ বছর আগে ‘শ্রীময়ী’ ধারাবাহিকে শ্রীময়ীর বড় ছেলে ‘জাম্বো’ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। নায়কের চরিত্র থেকে শুরু করে খলনায়ক সবেতেই তিনি দর্শকদের মন কেড়েছেন। কিন্তু এখন তাকে আর অভিনয় করতে দেখা যায় না। কিন্তু কেন?

অভিনয় ছেড়ে নতুন পেশায় যোগ দিয়েছেন রোহিত সামন্ত। কিন্তু কেন তিনি এত ভাল অভিনয় করা সত্ত্বেও ইন্ডাস্ট্রি ছেড়ে দিলেন? না তেমনটা নয়, তিনি এখন অভিনেতা নন, তিনি একজন নামী প্রযোজক। ইতিমধ্যেই ধারাবাহিক এবং ওয়েব সিরিজের প্রযোজনা করে হাত পাকিয়ে ফেলেছেন তিনি।

rohit samanta

সম্প্রতি, স্টার জলসার ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের প্রযোজক তিনি। তার প্রযোজনা সংস্থার নাম মিসিং ক্রুজ। ‘মোহমায়া’, ‘গোরা’র মত বেশ কিছু ওয়েব সিরিজের প্রযোজনাও করেছেন তিনি। এখন তিনি অভিনয় ছেড়ে পুরোদস্তুর প্রযোজনার কাজে মন দিয়েছেন। আশা করা যায়, অভিনয়ের দক্ষতা দিয়ে যেমন তিনি দর্শকদের মন কেড়েছেন তেমনই ভাল ভাল ধারাবাহিক ওয়েব সিরিজ উপহার দেবেন তিনি।

google-news-icon

লেটেস্ট খবর