fbpx

Aditi Ghosh: মডেলিং থেকে সিরিয়ালে পা! চেনেন কি ‛বৌমা একঘর’এর এই খল নায়িকা কে?

অহেলিকা দও, কলকাতা : ‘বেদের মেয়ে জোৎস্না’র ‘বালির রাজকন্যা’ হিসেবে খ্যাত অভিনেত্রী অদিতি ঘোষ ( Aditi Ghosh )। টেলিভিশনের পর্দায় বিখ্যাত খলনায়িকা হিসেবে আজও দর্শকরা তাকে মনে রেখেছে। খলনায়িকাদের নাম শুনলেই দর্শকদের মনে রাগের সঞ্চার ঘটে। তিনি এমনই একজন অসাধারণ অভিনেত্রী। খলনায়িকা হিসেবে তিনি একজন জনপ্রিয় অভিনেত্রী।

এত অল্প সময়ের মধ্যে ছোটপর্দা থেকে বড়পর্দায় পা, ইন্ডাস্ট্রিতে সাফল্যের পিছনে পথটা এতটা সহজ ছিলনা অভিনেত্রী অদিতি ঘোষের কাছে। এখন তাকে স্টার জলসার ‘বৌমা একঘর’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে। এই ধারাবাহিকের রিয়া চরিত্রের অভিনেত্রী অদিতি ঘোষের আসল পরিচয় জানেন কি?

aditi ghosh

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে অদিতি ঘোষ ৫-৬ বছর ধরে রয়েছেন। বিউটি কনটেস্টের মাধ্যমে অভিনয় জগতে আসেন তিনি। দূর্গাপুরের মেয়ে তিনি। স্বপ্ন ছিল বড় অভিনেত্রী হওয়ার। পাশে পেয়েছিলেন একমাত্র বাবা-মাকে। প্রচুর পরিশ্রমের মাধ্যমে আজ তিনি সাফল্যের শিখরে পৌঁছে গেছেন।

‘বেদের মেয়ে জোৎস্না’ থেকে তার অভিনয় প্রশংসা পাচ্ছে দর্শকদের। এরপর তিনি বসে থাকেননি। পরপর ‘তিন শক্তির আধার ত্রিশূল’, ‘জয় বাবা লোকনাথ’ এর মতো ধারাবাহিকের পাশাপাশি ‘নির্ভয়া’র মতো ছবিতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। আজ তিনি স্টার জলসার ‘বৌমা একঘর’ ধারাবাহিকে রয়েছেন।

aditi ghosh

এই ধারাবাহিকে একই পরিবারের দুই শরিকের রেষারেষির মাঝে আলাদা করে নজর কাড়ছে রিয়া চরিত্রটি। এই ধারাবাহিকের নায়িকা ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের সুস্মিতা। সুস্মিতার সঙ্গে তার অনস্ক্রিন রেষারেষিটাও বেশ উপভোগ করছেন দর্শকরা। আর এই অনস্ক্রিন রিয়ার এক একটা তুখোড় ডায়লগ নজর কাড়ছে দর্শকদের।

google-news-icon

লেটেস্ট খবর