fbpx

Sara Sengupta: বাবার হাত ছাড়াই অল্প বয়সে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা! দেখুন তো চেনেন কি যীশুর এই ফুটফুটে কন্যাকে?

উমা ছবিই এনে দিয়েছিল আকাশ ছোঁয়া জনপ্রিয়তা। জানেন এখন কী করছে যীশুর ছোট্ট সারা?

টলিউডে একজন প্রতিভাবান অভিনেতা হিসেবে নাম করেছেন যীশু সেনগুপ্ত। নব্বইয়ের দশক থেকেই ইন্ডাস্ট্রিতে পথ চলা শুরু করেছিলেন তিনি। বর্তমানে তিনি টলিপাড়ার জনপ্রিয় তারকাদের মধ্যে একজন। নিজের প্রতিভাকে তিনি কেবল টলিউডের মধ্যেই সীমাবদ্ধ রাখেননি। টলিউডের পাশাপাশি বহু বলিউড এবং সাউথ ছবিতে নিজের দক্ষতাকে সকলের সামনে তুলে ধরেছেন এই বাঙালি অভিনেতা। আর যীশু সেনগুপ্তের মতো তাঁর কন্যাও সকল চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। যীশু কন্যাকে টলিপাড়ার ভবিষ্যতও বলছেন অনেকে।

সাল ২০১৮। চলচ্চিত্র জগতে ‘উমা’ ছবির মাধ্যমে প্রথম পথ চলা শুরু করেছিল যীশু সেনগুপ্তর কন্যা সারা সেনগুপ্ত ( Sara Sengupta ) । অভিনয় তাঁদের রক্তে রয়েছে, ‘উমা’ ছবিতে তারই প্রমাণ দিয়েছিল সারা। যীশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা শর্মার বড় কন্যা সারা মাত্র ১৩ বছর বয়সেই যে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিল, তা এই বয়সের খুব কম তারকারা পেয়ে থাকে। সৃজিত মুখোপাধ্যায়ের ‘উমা’ ছবিতে নিজের অসাধারণ অভিনয়ের মাধ্যমে দর্শকদের চোখে জল এনেছিল সারা সেনগুপ্ত।

img 20220826 141744

বাবাকে দেখেই অভিনয় জগতে আসার প্রবল ইচ্ছা জেগেছিল ছোট্ট সারার মনে। আর প্রথমবার ছবিতে অভিনয় করে সাড়া দেখিয়ে দিয়েছিল যে সে কতটা প্রতিভাবান। সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘উমা’তে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিল সারা। শুধু তাই নয়, এই ছবি থেকে কিন্তু বাদ পড়েনি যিশু সেনগুপ্তর ছোট কন্যা জারা। যদিও সে খুবই ছোট একটি অংশে অভিনয় করেছিল। তবুও এর থেকে প্রমাণ হয় যে অভিনয় তাদের রক্তে দৌড়াচ্ছে। ‘উমা’ ছবির সেই ১৩ বছরের সারা বর্তমানে ১৭ বছরের একজন কিশোরী। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই দেখা মেলে সারার।

img 20220826 141819

ভাল অভিনয়ের সঙ্গে যীশু কন্যা খুব ভাল মনের মানুষও বটে। জানা গিয়েছে কমিউনিটি ওয়েলফেয়ার অ্যাক্টিভিটির সঙ্গে যুক্ত সে। এছাড়াও পথ পশুদের নিয়েও নাকি কাজ করছে সারা। পথের পশুরা যাতে অভুক্ত না থাকে, অথবা অসুস্থ হয়ে না পড়ে সেদিকে খেয়াল রাখেন সারা। এসবের পাশাপাশি পড়াশুনা এবং খেলাধুলাতেও খুবই ভাল যীশু কন্যা। যদিও এখন সেভাবে অভিনয়ের মধ্যে যুক্ত নেই সারা, তবে ভবিষ্যতে তাকে টলিউডে দেখা যাবে বলেই আশা রাখছেন নেটিজেনরা।

google-news-icon

লেটেস্ট খবর