fbpx
Saturday, October 1, 2022

Pushpa 2: লাল মাটির দেশে! বাঁকুড়ার গ্রাম-বাংলায় আসছে পুষ্পা, দক্ষিণ ছেড়ে এখানেই হবে শ্যুটিং?

২২ শে অগস্ট থেকে সফর শুরু হল তেলুগু ছবি ‘পুষ্পা: দ্য রুল’| ইতিমধ্যেই সাদামাটা ভাবেই মহরৎ পুজো মিটিয়ে শ্যুটিং শুরুর তোড়জোড় করেছে গোটা টিম।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ চলতি বছরের অন্যতম হিট ছবি ‘পুষ্পাঃ দ্য রাইজ’। দক্ষিনী ছবি প্রেমীদের সেই জ্বর কাটতে না কাটতেই ফের পর্দায় ফিরতে চলেছে ‘পুষ্পারাজ’। আল্লু অর্জুন (Allu Arjun) এবং রশ্মিকা মন্দানাকে (Rashmika Mandana)-কে আরও একবার পর্দায় দেখতে চলেছেন দক্ষিনী ছবির ভক্তরা। ২২ শে অগস্ট থেকে সফর শুরু হল তেলুগু ছবি ‘পুষ্পা: দ্য রুল’ (Pushpa: The Rule)-এর। ইতিমধ্যেই সাদামাটা ভাবেই মহরৎ পুজো মিটিয়ে শ্যুটিং শুরুর তোড়জোড় করেছে গোটা টিম। সূত্রের খবর, ছবির মুখ্যচরিত্র ‘পুষ্পারাজ’ ওরফে আল্লু অর্জুন স্বয়ং হাজির ছিলেন না এদিন।

আপাতত নিউ ইয়র্কেই আছেন অভিনেতা। ফিরেই তিনি ব্যস্ত হয়ে পড়বেন ‘পুষ্পা ২’ নিয়ে। পুষ্পার উত্থান পর্বের পর, এবার পুষ্পা ভক্তরা দেখবে তাঁর রাজত্বের পালা। ছবিটির পরিচালনার দায়িত্বে আছেন সুকুমার। তবে বঙ্গবাসীর জন্য আরও খুশির খবর এনেছেন তিনি। গোটা দেশের বক্সঅফিসে হইচই ফেলা এই সিনেমার দ্বিতীয় ভাগের বেশ কিছু দৃশ্য শ্যুটিং হবে বাংলায়। বাংলার লাল মাটির দেশ বাঁকুড়ার খাতড়া রেঞ্জে হবে ছবিটির কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শ্যুটিং।

pushpa 1

বাঁকুড়ার লাল মাটিতে বেশকিছু অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করতে পারেন আল্লু অর্জুন। সুত্রের খবর বলছে, বিরোধী স্মাগলিং ব়্যাকেটের সঙ্গে বন্দুক নিয়ে ধুন্ধুমার লড়াইতে মাতবেন পুষ্পারাজ। এই দৃশ্যের প্রেক্ষাপটই শ্যুট হবে বাঁকুড়ার খাতড়ায়। কবে থেকে শ্যুটিং শুরু সেই নিয়ে এখনও নিশ্চিতভাবে প্রযোজনা সংস্থা কিছু জানায়নি। তবে আগামী বছরের শুরুতেই শ্যুটিং পর্ব সারবেন অভিনেতা। বাঁকুড়ায় তাঁর শ্যুটিংয়ের ব্যপারে যদিও কোনো অফিশিয়াল বিবৃতি মেলেনি তবে আল্লু ফ্যানেদের উত্তেজনার পারদ তুঙ্গে।

pushpa 2

এমনিতেই উত্তর ভারতে দক্ষিনী ছবির ব্যবসা রমরমিয়ে বেড়ে চলেছে। ছবির দৃশ্যে উত্তর ভারতের ছোঁয়া থাকলে সেই ছবির চাহিদা বেড়ে যাবে বহুগুন। এছাড়াও ছবির অন্যান্য ভুমিকা যেমন আইপিএস অফিসার ভানওয়ার সিং শেখাওয়াতের চরিত্রে থাকবেন ফাহাদ ফয়জল। ছবির দ্বিতীয় পর্বেও পুষ্পা আর ভানওয়ারের দ্বৈরথ জারি থাকবে। ‘পুষ্পা: দ্য রুল’ ছবির জন্য আপাতত ৩৫০ কোটি টাকার বাজেট ধার্য করা হয়েছে নির্মাতাদের তরফ থেকে। তবে সেই অঙ্ক ৫০০ও ছাড়িয়ে জেতে পারে বলে ধারণা অনেকের। বিশ্বের মোট ১০টি ভাষায় মুক্তি পাবে এই ছবি।

google-news-icon

লেটেস্ট খবর