fbpx

KBC 14: কোটি টাকা কামিয়েও নেই শান্তি! যায় বাড়াতে ‛কৌন বনেগা ক্রোড়পতি’তে হাজির মুকেশ পরিবার

একদা বিগ বি-র জনপ্রিয় এই শোতে অতিথি হয়ে এসেছিলেন অম্বানি কিডরা. কোটিপতি হয়েও বিগ বি-র শোতে কোটি টাকা জিততে এসেছিলেন দেশের অন্যতম ধনী ব্যবসায়ী মুকেশ আম্বানির তিন সন্তান।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ সোনির ছোট পর্দায় আবার শুরু হয়েছে ‘কৌন বনেগা ক্রড়োরপতি’-র ( Kaun Banega Crorepati 14 ) ১৪ নম্বর সিজন। তাই রাত নটার সময় টিভির পর্দার সামনে ভিড় জমিয়ে রাখেন শো-টির অনুগামীরা। নতুন সিজন শুরু হওয়ার প্রথম সপ্তাহে ছিল স্বাধীনতা স্পেশ্যাল এপিসোডগুলি। বিশেষ কিছু অতিথি এসেছিলেন বিগ বি-র সঙ্গে খেলতে। ছিলেন ‘লাল সিং চাড্ডা’র ( Laal Singh Chaddha ) প্রচারে অমির খান ( Aamir Khan )। কার্গিল যুদ্ধের মেজর ডিপি সিং, কর্নেল মিনালি মধুমিতা। পদ্মবিভূষণ জয়ী মেরি কম এবং পদ্মশ্রী সুনীল ছেত্রি ( Sunil Chetri )।

তবে জানেন কি একদা বিগ বি-র জনপ্রিয় এই শোতে অতিথি হয়ে এসেছিলেন অম্বানি কিডরা ( Ambani Kids )। কোটিপতি হয়েও বিগ বি-র শোতে কোটি টাকা জিততে এসেছিলেন দেশের অন্যতম ধনী ব্যবসায়ী মুকেশ আম্বানির ( Mukesh Ambani ) তিন সন্তান। ইশা ( Isha Ambani ), আকাশ ( Akash Ambani ) ও অনন্ত আম্বানি ( Ananth Ambani )। ২০১৮ সালে সম্প্রচারিত হওয়া এই এপিসোডটি সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। যা দেখে নেটিজেনদের মধ্যে উঠেছে হাসির রোল।

kbc 1

তবে এবার কেবিসি-তে এসেছে ৭৫ লাখের স্লট। মানে ১ লাখের উত্তর ভুল দিলেও প্রতিযোগীরা ৭৫ লাখ বাড়ি নিয়ে যেতা পারবেন। ভারতের ৭৫-তম আজাদির অমৃত মহোৎসব উপলক্ষে শো-তে এই বদল আনা হয়েছে। আর এই বদল দেখে বেশ খুশি অনুরাগীদের অধিকাংশ। ২০০০ সালের শুরু থেকে ‘কৌন বনেগা ক্রড়োরপতি’ পরিচালনা করে আসছেন বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চন। মাঝে সিজন ৩ পরিচালনা করেছিলেন কিং খান শাহরুখ খান। কিন্তু দর্শকের মন জয় করতে সক্ষম হয়েছিলেন বিগ বিই। তাঁর বদলে শাহরুখ খানকে সঞ্চালনার দায়িত্ব দেওয়া হলে গেম শো-টির টিআরপি নেমে যায় হুরহুরিয়ে।

অবশ্য তারপর থেকে ‘কৌন বনেগা ক্রড়োরপতি’-র প্রত্যেকটি সিরিজই পরিচালনা করে আসছেন বিগ বি। অনেক দিন পর তাঁকে আবার দেখা যাবে রুপোলী পর্দায়ও। রণবীর-আলিয়ার ( Ralia ) সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’- ( Bramhastra ) ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভুমিকায় দেখা যাবে তাঁকে। ‘প্রোজেক্ট কে’- বলে একটি সিনেমাতেও কাজ করবেন তিনি। সহঅভিনেতা হিসেবে থাকবে দীপিকা পাড়ুকোন, নাগার্জুন প্রমুখ। হলিউড সিনেমা ‘ইনটার্ন’-এর বলিউড রিমেকে থাকছেন দীপিকা-অমিতাভ একসঙ্গে।

google-news-icon

লেটেস্ট খবর