fbpx

Khorkuto: “সবাই ভাল থাকবেন!” দু’বছর পার করে ‛খড়কুটো’ শেষ হতেই এ কী বললেন অম্বরীশ

‘শেষ হল দীর্ঘ দু’বছরের যাত্রা’! সোশ্যাল মিডিয়াতে খড়কুটো পরিবারের সঙ্গে স্মৃতিবিজড়িত পোস্ট অভিনেতার

মন্টি শীল, কলকাতা: ইদানিং জনপ্রিয়তার নিরিখে বাংলা মেগাসিরিয়াল এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। তবে এই বিপুল জনপ্রিয়তার মাঝেও কিছু কিছু কারণে দর্শকদের মাঝে আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছিল এই জনপ্রিয় মেগাসিরিয়াল। যেমনটা দেখা গিয়েছিল স্টার জলসার ( Star Jalsha ) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো’র ( Khorkuto ) ক্ষেত্রে। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে, অভিনেত্রী তৃণা সাহা ( Trina Saha ) এবং অভিনেতা কৌশিক রায়’কে ( Kaushik Roy )। সম্প্রতি দেখা গিয়েছে, ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র গুনগুন প্রয়াত হয়েছেন। এরপরেই দর্শকদের মাঝে প্রশ্ন জাগতে শুরু করে, তবে কি এবার অন্তিম লগ্ন ঘনিয়ে এল খড়কুটো ধারাবাহিকের।

যদিও এদিন দর্শকদের এই মাঝে তৈরি হওয়া এই জল্পনা সত্যি হতে দেখা গেল। কারণ, শেষ হতে চলেছে বাংলা ধারাবাহিক খড়কুটো ( Khorkuto )। এদিন ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র পটকা ওরফে অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য ( Ambatish Bhattacharya ) তাঁর নিজস্ব সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেন। যেখানে অভিনেতা গোটা খড়কুটো পরিবারের সঙ্গে একটি ছবি পোস্ট করে ধারাবাহিকের অন্তিম লগ্নের সংবাদ প্রকাশ করেন।

22c22

এদিন ধারাবাহিকের সেট থেকে লেন্স বন্দি করা একটি মূহুর্ত সোশ্যাল মিডিয়াতে আপলোড করে অভিনেতা লিখেছেন, ‘দীর্ঘ দু’বছরের পথ চলা আজ সমাপ্ত হল। আজ “খড়কুটো” ধারাবাহিকের শেষ পর্ব সম্প্রচারিত হবে তাঁর নির্ধারিত সময় অর্থাৎ দুপুর দু’টোয়। এত দিন ধরে দর্শকদের ভালবাসা এবং প্রশ্রয় পেয়ে আমরা ধন্য। সবাই ভাল থাকবেন।’ অভিনেতার এই পোস্ট সামনে আসার পর স্বাভাবিক ভাবেই শোরগোল পড়ে গিয়েছে দর্শকদের মাঝে। শুধু তাই নয়, ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার খবর সামনে আসতেই ইতিমধ্যেই নেটদুনিয়াতে বিভিন্ন রকমের মন্তব্য করতে শুরু করেছেন খড়কুটো ধারাবাহিক এবং অভিনেত্রী তৃনা সাহা’র অনুরাগীরা।


তবে সূত্র অনুযায়ী, খড়কুটো শেষ হয়ে যাওয়ার পর দর্শকদের মাঝে এক ভিন্ন রূপে ধরা দিতে চলেছেন অভিনেত্রী তৃণা সাহা। জানা গিয়েছে, এই মুহূর্তে অভিনেত্রীর হাতে একাধিক কাজ রয়েছে। যার মধ্যে রয়েছে একাধিক বাংলা সিনেমা এবং ওয়েব সিরিজ। সম্প্রতি পরিচালক অঞ্জন দত্তের ওয়েব সিরিজ ‘মার্ডার বাই দ্য সি’ তে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা। শুধু তাই নয়, টলি জগতের এই জনপ্রিয় অভিনেত্রী আসন্ন বাংলা সিনেমা ‘শ্রীমতী’তে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন। তবে এতো গেল রূপোলি পর্দার প্রসঙ্গ, ইদানিং অভিনেত্রী তৃণা সাহাকে রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’এর মঞ্চে মেন্টরের ভুমিকাতে দেখা গিয়েছে।

google-news-icon

লেটেস্ট খবর