fbpx

ছোট পর্দায় মন জেতার পর এবার বলিউডে পাড়ি পটকার! অভিনয় করবেন বিগবি অমিতাভ বচ্চনের সাথে

অনীশ দে, কলকাতা: বাংলা ধারাবাহিক জগতের অন্যতম নাম অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)। রাজা গজা হোক কিংবা খড়কুটো, প্রত্যেকবারই নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মন জয় করেছেন। এই মুহূর্তে এমন অনেক বাঙালি তারকা রয়েছে যারা এই মুহূর্তে বলিউডে চুটিয়ে কাজ করছেন, যাদের মধ্যে অন্যতম হলেন শাশ্বত চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় প্রমুখ। এবার এই তালিকায় নিজের নাম সংযোজন করলেন অম্বরীশ (Ambarish shoots with Big B)।

ambarish 2

দীর্ঘ ১৪ বছরের কর্মজীবনে অম্বরীশ নানান চরিত্রে দাগ কেটেছেন দর্শকদের মনে। এইবার বলিউডে কাজ করতে চলেছেন অম্বরীশ (Ambarish Bhattacharya)। তাও যে সে নয়, স্বয়ং বিগ বি অমিতাভ বচ্চনের সাথে কাজ করলেন অম্বরীশ। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের সাথে কিছু ফ্রেম বন্দী মুহূর্ত শেয়ার করেন। অম্বরীশ জানান দ্বিতীয় বার বিগ বির সাথে কাজ করতে পারে উচ্ছসিত তিনি (Ambarish shoots with Big B)।

সোশ্যাল মিডিয়াতে শুটিং চলাকালীন কিছু ছবি আপলোড করেছেন অম্বরীশ। এই ছবিতে বিগ বি ও অম্বরীশকে একে ওপরের দিকে তাকিয়ে হাসতে দেখা যাচ্ছে। দুজনেই পরে রয়েছেন নাইট শুট এবং সামনে রাখা রয়েছে জুস ভর্তি গ্লাস। দ্বিতীয়বার অমিতাভের সাথে কাজ করতে পারে বেজায় খুশি অম্বরীশ। ছবি সামনে আসতেই বাংলা ইন্ডাস্ট্রির নানা কলাকুশলী এবং সহকর্মীদের থেকে শুভেচ্ছা পেয়েছেন অম্বরীশ।

ambarish

কিন্তু এই প্রথম নয়, এর আগেও অম্বরীশ কাজ করেছেন অমিতাভের সাথে। এই নিয়ে দ্বিতীয় বার বিগ বি অমিতাভের সাথে বিজ্ঞাপনী ছবি করার সুযোগ পেয়েছেন। এই ছবির পরিচালনা করেছেন অন্য এক বাঙালি, সুজিত সরকার। আগের বছর সুজিত সরকার লাইমলাইটে আসেন সরদার উধম কে কেন্দ্র করে। ভিকি কৌশলের অভিনয় এবং সুজিতের পরিচালনা যেনো পর্দায় জাদু সৃষ্টি করেছিল (Ambarish shoots with Big B)।
আরও পড়ুন:অন ক্যামেরায় সলমনকে চুম্বন শেহনাজের! সিদ্ধার্থের মৃত্যুর পর কোন খেলায় মাতলেন তাঁর প্রেমিকা
অম্বরীশের কর্মজীবন শুরু হয় রাজা গজা ধারাবাহিকের মাধ্যমে। এই ধারাবাহিকে গজা চরিত্রে অভিনয় করে দর্শকদের চোখের মণি হয়ে ওঠেন অম্বরীশ। পরবর্তীকালে স্টার জলসা চ্যানেলে খড়কুটো ধারাবাহিকে দেখা যায় তাকে। এই ধারাবাহিকে অম্বরীশের পাশাপাশি অভিনয় করেছে তৃণা সাহা এবং কৌশিক রায়। এই ধারাবাহিকের পটকা চরিত্রে অম্বরীশের সাবলীলতা প্রেমে ফেলেছে দর্শক কূলকে।

google-news-icon

লেটেস্ট খবর