Advertisement

কেচ্ছায় ভরা জীবন! বিচ্ছেদের পরও দুই বউয়ের সাথেই থাকেন আমির খান

মন্টি শীল, কলকাতা : সম্প্রতি বিনোদন জগতের এক এবং অনন্য অভিনেতা কিছু দিন যাবত আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। যদিও সেই আলোচনার মূখ্য বিষয়বস্তু হতে পারে কখনও বলিউডের তরুণ অভিনেত্রী ফতিমা সানা শেখ এর সঙ্গে বিবাদ সম্পর্কে আবদ্ধ হওয়া নিয়ে। আবার কখনও তার মেয়ে ইরা খানের মানসিক অবসাদে থাকাকে কেন্দ্র করে। বলিউডের মিস্টার পারফেকশনইস্ট যেকোনও কাজকে খুব নিখুঁত ভাবে করলেও। বিতর্ক যেন তার পিছন ছাড়তে রাজি নয়।

ইদানিং কালে বলিউডের এই পারফেকশনইস্ট ফের একবার বিতর্কের সম্মুখীন হলেন। যদিও এই ঘটনা শোনার পর আপনাদেরও চোখ কপালে উঠবে। জানা গিয়েছে, বলিউডের মিস্টার পারফেকশনইস্ট তার দুই স্ত্রী এর সঙ্গে থাকছেন। এমনকি তার দুই স্ত্রী এর একসঙ্গে তোলা একটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে। তথ্য অনুযায়ী, বলিউড অভিনেতা আমির খানের সঙ্গে রিনা দত্তের অনেক আগেই বিবাহ সম্পর্কে বিচ্ছেদ ঘটেছে। আর সম্প্রতি কিরন রাও এর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেন মিস্টার পারফেকশনইস্ট।

17c31

আরও পড়ুন ….ভাইজানের নতুন লাভ স্টোরি! প্রেমের বেড়াজালে গিফ্ট করলেন নিজের এই মূল্যবান জিনিস
আরও পড়ুন ….দর্শক টানতে অন্য রূপে বলিউড, এক ধাক্কায় কমল ‛ভুল ভুলাইয়া ২’ টিকিটের দাম

শুধু তাই নয়, বিবাহ বিচ্ছেদের সঙ্গে সঙ্গে তার দুজন সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করে অনুরাগীদের উদ্দেশ্যে বলেছিলেন যে, তার দুজন বিচ্ছেদের পথে এগোচ্ছেন। কিন্তু তারা ভবিষ্যতে একে অপরের ভালো বন্ধু হয়ে থাকবেন। যদিও এই ঘটনা সামনে আসার পর অনেকেই বলেছেন, খাতায় কলমে বিচ্ছেদের পর কি এখন বন্ধুত্ব পালনের পালা শুরু হয়েছে? এছাড়া ও এই ছবি ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়া জুড়ে আরও ভিন্ন ভিন্ন রকমের কমেন্ট অভিনেতার উদ্দেশ্যে আসতে থাকে।

17c32

আরও পড়ুন ….KGF- কে টেক্কা দিল বাঙালিই! সত্যজিতের জুতোয় পা গলিয়ে IMDB তে ‘অপরাজিত’ জিতুর ছবি

তবে জানা গিয়েছে, সম্প্রতি জন্মদিন গিয়েছে আমির খানের কন্যা ইরা খান এর। তার সেই জন্মদিনের পুল পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক তারকা সহ অভিনেতা কন্যার ঘনিষ্ঠ বন্ধুদের। সেই পার্টিতেই অভিনেতার দুই স্ত্রী রিনা দত্ত এবং কিরন রাও এক সঙ্গে দেখা গিয়েছিল। শোনা যায়, জন্ম সূত্রে ইরা খান এর মা হলেন রিনা দত্ত। কিন্তু আমির এর দ্বিতীয় স্ত্রী কিরন সঙ্গে ইরার বেশ ভালো সম্পর্ক। এমনকি এই দিনের অনুষ্ঠানে এক সঙ্গে দেখা গিয়েছিল তাদের। যদিও বিচ্ছেদের পর পরিবারের সদস্যদের মধ্যে এইরকম সুসম্পর্ক দেখে নেটিজেনদের বক্তব্য, তাহলে কি বলিউডের মিস্টার পারফেকশনইস্ট এক ছাদের নীচে তার দুই স্ত্রীকে নিয়ে রয়েছেন? প্রশ্ন সব মহলেই।



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement