Advertisement

কাশ্মীরি পণ্ডিতদের জন্য একটি বাক্যও স্বীকার করলেন না, অনুরাগীদের ক্ষোভ প্রকাশ অমিতাভের টুইট ঘিরে

বলিউড মেগাস্টার অমিতাভের ( Amitabh Bachchan ) গগনচুম্বী জনপ্রিয়তা কে না জানে। সমস্ত সামাজিক মাধ্যমেই বিশাল সংখ্যক ফ্যান ফলোয়ারের মধ্যমণি হলেন তিনি। বলিউডের শেহেনশাহ অমিতাভ বচ্চন সামাজিক মাধ্যমে কতটা সক্রিয় সেটা তার অনুরাগীরা ইতিমধ্যেই জানেন। অমিতাভের ( Amitabh Bachchan ) শেয়ার করা সামাজিক বার্তাগুলো অনুরাগীদের কাছে বেশ জনপ্রিয় হয়ে ওঠে। সম্প্রতি অমিতাভ বচ্চন একটি টুইট শেয়ার করেন। যে টুইটটি ইতিমধ্যেই বেশ আলোড়িত হয়েছে ও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়ার সাথে সাথেই বেশ সমালোচনার মুখেও পড়তে হয়েছে বিগ বিকে। অমিতাভ বচ্চনের টুইটকে ঘিরে যে সমলোচনার ঝড় উঠেছে তা অল্প সময়ে থামার নয়।

আরও পড়ুন…………হোলিতে নজর কেড়ে বরাবর শীর্ষে থাকেন এই তারকারা, নিজেকে সেলেব লুকে রাঙ্গিয়ে নেওয়ার এটাই সুবর্ণ সুযোগ

 Amitabh Bachchan

অমিতাভ ( Amitabh Bachchan ) যে টুইটটি করেন সেটি হল ‘আমরা এখন জানি, যা আমরা তখন কখনই জানতাম না’। টুইটটি প্রকাশিত হওয়ার পর থেকেই তুমুল ভাইরাল হয় । ভক্তরা এই টুইটটিকে বিবেক অগ্নিহোত্রীর শেষ সিনেমা ‘দ্যা কাশ্মীর ফাইলস’ ( The Kashmir Files ) এর সঙ্গে সম্পর্কিত করেন। বিবেকে এই সিনেমাটি মূলত তৈরি হয়েছে ১৯৯০ সালে কাশ্মীর থেকে বিতাড়িত পণ্ডিতদের নিয়ে। সেই সময় এই ঘটনা সারা দেশে তোলপাড় তৈরি করেছিল। পরিচালক বিবেক অগ্নিহোত্রী তার সিনেমায় মূলত এই প্রসঙ্গটিকে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সিনেমাটির বেশ সুনাম করেছেন। সিনেমাটিতে দেখা গেছে দুর্দান্ত অভিনয়গুন প্রদর্শন করেছেন অনুপম খের ( Anupam Kher ) । বিগ বি’র টুইটকে ঘিরে এত জল ঘোলা হয়েছে কারণ অনুরাগীদের বক্তব্য এই যে, বিগ বি তার টুইটে কাশ্মীরি পণ্ডিতদের বিষয়ে একটা শব্দও খরচ করেননি কেন! যাইহোক টুইটটি নেটিজেনরা ভালোভাবে নেয়নি। এই নিয়ে অবশ্য বিগ বি এখনও নিজে কিছু বলেননি।

আরও পড়ুন………আগামী মাসেই উপত্যাকা সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী, ঝুলিতে একাধিক শিল্প-প্রকল্প

ইন্টারনেটে একপক্ষ ভালোভাবে না নিলেও, নেটিজেনদের মধ্যেই একপক্ষ আবার অমিতাভের টুইটটিকে সমর্থন জানিয়ে রিটুইট করেছেন। অনেকেই তাকে এ বিষয়ে কথা বলার জন্য ধন্যবাদ জানিয়েছেন। উপেক্ষিত কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে তার ভাবনাকে অনেকেই সাধুবাদ জানিয়েছেন। বলিউড সেলিব্রেটিরাও অমিতাভের টুইটকে প্রশংসিত করেছেন। অক্ষয় কুমার, কিয়ারা আরও অনেকে অমিতাভকে সরাসরি ধন্যবাদ জানিয়েছেন । অনেকেই লিখেছেন নিরপেক্ষভাবে যতটা বলা দরকার অমিতাভ কেবলমাত্র ততটাই করেছেন।



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement