fbpx

রেখার প্রেমে মত্ত ছিলেন অমিতাভ, ইরানি ডান্সারের জন্য চড় মেরেছিলেন রেখাকে

প্রত্যুষা সরকার, কলকাতা: বলিউডে বিগ – বি অমিতাভ বচ্চন আর রেখার ( Amitabh Bachchan and Rekha ) রোম্যান্স- এখনও তাঁদের ভক্তদের কাছে একটি হট গসিপ। বলিউড জগৎ -এ অমিতাভ বচ্চন ও রেখার প্রেম কাহিনি নিয়ে চলতে থাকে নানান গসিপ। যদিও নিজেদের প্রেম নিয়ে কোনও দিনই তেমনভাবে মুখ খোলেননি তাঁরা। বিভিন্ন সময় রাখি এবং অমিতাভকে নিয়ে উঠে আসে নানান প্রশ্ন। কিন্তু আপনি এটা জানেন কি রেখাকে একাধিকবার চড় মেরেছিলেন বিগ- বি।

লেহরেন রেট্রো নামক একটি ইউটিউব চ্যালেনে একটি ভিডিওতে রেখাকে ( Amitabh Bachchan and Rekha ) নিয়ে কিছু তথ্য জানা যায়। যেখানে রেখার বায়োগ্রাফি ‘রেখা-দ্যা আনটোল্ড স্টোরি’-র একটি অংশ তুলে ধরা হয়েছে। ভিডিওটিতে বলা হয়েছে ১৯৮০ সালে রেখা আর অমিতাভ-রেখার প্রেম তুঙ্গে। সেই সময়ই শ্যুটিং চলছিল লাওয়ারিস ছবির। কিন্তু এই সময় ছবির শ্যুটিং চলাকালীন অমিতাভ বচ্চন জড়িয়ে পড়েছিলেন এক ইরানি ডান্সারের সঙ্গে।

img 20220501 210543

এক সময় অমিতাভ আর সেই ইরানি ডান্সারের প্রেমের একাধিক কথাও চলেছিল হট টপিক হয়ে। একাধিক গুজবও ( Amitabh Bachchan and Rekha ) রটায় এই বিষয় নিয়ে। তবে এই প্রেম নিয়ে সব থেকে বেশি ক্ষুব্ধ হয়ে ছিলেন রেখা। যদিও জয়া এই বিষয় নিয়ে কোনও দিনই মুখ খুলেননি। অবশ্য তিনি রেখা-অমিতাভ সম্পর্ক নিয়েও মুখ খলেননি কোনও দিনও।

img 20220501 210638

তবে রেখা জয়া বচ্চনের হাতে হাত গুটিয়ে বসে থাকার পাত্রী নন। জানা যায় অমিতাভ আর ইরানি ডান্সারের প্রেম নিয়ে তিনি এতটাই ক্ষুব্ধ ছিলেন যে সোজা চলে গিয়েছিলেন লাওয়ারিসের সেটে। সেখানেই ওই ইরানি ওই নৃত্যশিল্পীকে নিয়ে অমিতাভকে জেরা করতে শুরু করেন রেখা ( Amitabh Bachchan and Rekha )। এরপর এই নিয়ে শ্যুটিং সেটেই দুই স্টার মধ্যে শুরু হয় তুমুল বচসা। শুধু কথা কাটাকাটি নয় শেষে অমিতাভ বচ্চন রেখাকে মারধরও করেছিলেন সেটে মধ্যেই।

আরও পড়ুন – ছবির দৃশ্য ঘুম কাড়বে আপনার! রইল ভারতীয় চলচিত্রের তাক লাগানো ছবির তালিকা

শোনা যায় রেখাকে প্রায় সাত টা চড় মেরেছিলেন বিগ- বি। যদিও এই কথা কোনও দিনও স্বীকার ( Amitabh Bachchan and Rekha ) করেননি রেখা বা অমিতাভ। তবে এখানেই শেষ না, এরপর রেখা যশ চোপড়ার সিলসিলা ছবিকে কাজ করতে অস্বীকার করেন। কিন্তু পরে যশ রেখাকে রাজি করান। একই সাথে জয়া বচ্চকেও এই ছবিতে কাস্ট করেন যশ। লাওয়ারিস ও সিলসিলা দুটি ছবি ১৯৮১ সালে প্রায় একই সাথে মুক্তি পেওয়া এই ছবি দুটি জনপ্রিয় হয়েছিল। কিন্তু এত কিছুর মধ্যে সেই ইরানি ডান্সারের কী হল তা অবশ্য আর জানা যায়নি।

আরও পড়ুন – জ্বলে পুড়ে ছাই! এই এপ্রিলে ১২২ বছরে সর্বোচ্চ তাপমাত্রা কাটিয়েছে বাঙালি

google-news-icon

লেটেস্ট খবর