fbpx
Wednesday, September 28, 2022

Amrita Debnath: আবার ছোটপর্দায় অমৃতা! কোন ধারাবাহিকের অংশ হতে চলেছেন অভিনেত্রী?

২০১৭ সালে দেবিপক্ষ ধারাবাহিকের হাত ধরে পথচলা শুরু হয় অমৃতার।

অনীশ দে, কলকাতা: বাংলা ধারাবাহিকের চেনা মুখ অমৃতা দেবনাথ (Amrita Debnath)। একের পর এক সুপারহিট ধারাবাহিকের অংশ ছিলেন তিনি। জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুনে (Mon Phagun) পিহুর বং অনুষ্কার চরিত্রে অভিনয় করেন তিনি (Amrita Debnath)। ধারাবাহিকে তাঁর দুর্ধর্ষ অভিনয় চোখ কাড়ে সকলের। অবশ্য ক্যারিয়ারের শুরুতেই জনপ্রিয়তা অর্জন করতে পারেনি অমৃতা (Amrita Debnath)। দীর্ঘদিনের কঠোর পরিশ্রম এবং পটু অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে নিজের জন্য জায়গা তৈরি করতে পেরেছেন অভিনেত্রী। ২০১৭ সালে দেবিপক্ষ ধারাবাহিকের হাত ধরে পথচলা শুরু হয় অমৃতার (Amrita Debnath)।

amrita 3

স্টার জলসার এই ধারাবাহিকে অভিনয় করেও মেলেনি খ্যাতি। খ্যাতির মুখ তিনি প্রথমবার দেখতে পান বকুল কথা ধারাবাহিকের কারণে। দর্শক মহলে সাড়া ফেলে তাঁর চরিত্র। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র বকুলের ননদ এশার চরিত্রে অভিনয় করতেন অমৃতা। মন ফাগুন (Mon Phagun) সমাপ্তির পর আর তেমন ছোটপর্দায় দেখা যায়নি তাঁকে (Amrita Debnath)। বলাই বাহুল্য, বারংবার অভিনেত্রীকে পার্শ্ব চরিত্রে দেখে এসেছেন দর্শক। সেই কারণেই পরবর্তী কাজ বাছাই করেই করতে চান তিনি (Amrita Debnath)। তবে সেই আবার ছোটপর্দাতেই ফিরতে হলো তাঁকে। তবে কোনও ধারাবাহিকের হাত ধরে নয়।

amrita 1

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় অনুষ্ঠান দিদি নং ১ (Didi No. 1)- এ প্রতিযোগী হিসেবে যোগ দেন তিনি। সঙ্গে ছিলেন আরও অনেকে। আর এই দেখেই উচ্ছসিত অমৃতা (Amrita Debnath) ভক্তরা। বলাই বাহুল্য, দিদি নং ১- এ অমৃতার খেলা দেখবার জন্য মুখিয়ে ছিলেন সকলে। একাধিক ছোটপর্দা এবং বড়পর্দার অভিনেত্রী (Amrita Debnath) সকলেই একবার হলেও এসেছেন এই অনুষ্ঠানে। দেখার অপেক্ষা অমৃতা এই অনুষ্ঠানে আজ জয় লাভ করতে পারে কি না?

 

View this post on Instagram

 

A post shared by ✨Amriitaa✨ (@amrita24__)

ধারাবাহিকে তাঁর (Amrita Debnath) চরিত্র সামান্য কুটিল হলেও বাস্তব জীবনে নানা ওঠাপড়ার মধ্যে থেকে যেতে হয়েছে অমৃতাকে(Amrita Debnath)। বড়লোক বাড়ির মেয়ের চরিত্রে অভিনয় করলেও বাস্তবে অনেক প্রতিকূল অর্থনৈতিক পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে অমৃতাকে (Amrita Debnath)। ফ্যাশন ডিজাইনারের কোর্স করেছিলেন অমৃতা (Amrita Debnath)। অভিনয় জগতে আসার কথা ভাবেননি কোনোদিন। কিন্তু ভাগ্যের কী পরিহাস, আজ বাংলা ধারাবাহিকের অন্যতম চেনা মুখ অমৃতা (Amrita Debnath)।

google-news-icon

লেটেস্ট খবর