fbpx

Anamika Chakraborty: জি-এর খলচরিত্র ছেড়ে স্টার জলসায় হিয়া! দেবকীর বেশে অনামিকাকে দেখে মুগ্ধ অনুরাগীরা

আর নয় খলচরিত্র। জি বাংলার ‘উড়ন তুবড়ি’ ছেড়ে স্টার জলসার নতুন শোতে দেখা যাবে অনামিকা ওরফে হিয়াকে।

বর্তমানে টেলিভিশন মানুষের জীবনের একটি অঙ্গে পরিণত হয়েছে। টেলিভিশন ছাড়া মানুষ যেন দুদন্ড শান্তিতে থাকতে পারে না। আর এর সুযোগ নেয় টিভি চ্যানেলগুলি। টিআরপির খেলায় একে অপরের থেকে এগিয়ে থাকতে বহু নিত্য নতুন চমক প্রদর্শন করে এই টিভি চ্যানেলগুলি। বিশেষত বিভিন্ন উৎসব অনুষ্ঠান সম্পর্কিত শো বর্তমানে টেলিভিশনে প্রচার করা হচ্ছে, যা দর্শকদের দৃষ্টি আকর্ষণ করছে। এরকমই একটি বিশেষ শো হল ‘জন্মাষ্টমী’ ( Janmastami ) ।

হ্যাঁ ঠিকই ধরেছেন! এই মাসেই অর্থাৎ ১৮ই আগস্ট পালিত হবে জন্মাষ্টমী। এই পূর্ণ লগ্নে জন্মগ্রহণ করেছিলেন ভগবান শ্রী কৃষ্ণ। আর জন্মাষ্টমীর মতো এই বিশেষ দিনে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে স্টার জলসার কতৃপক্ষ। শ্রী কৃষ্ণের জন্মদিন উপলক্ষ্যেই খুব সুন্দরভাবে সাজানো হয়েছে গোটা অনুষ্ঠানটি। যেহেতু এদিন ভগবান শ্রী কৃষ্ণের জন্মদিন, তাই তাঁর জন্ম থেকে বেড়ে ওঠা পর্যন্ত সবটাই দেখানো হবে এই শোতে।

 

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)

কিন্তু এছাড়াও আরও একটি বিষয় নজরে এসেছে সবার, এবং তা নিয়েই রীতিমত উত্তেজনা ছড়িয়ে পড়েছে দর্শক মহলে। ইতিমধ্যেই শো-এর প্রোমো ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে এই শো-এর মাধ্যমে স্টার জলসার পর্দায় ফিরতে চলেছে অনামিকা চক্রবর্তী ( anamika chakraborty ) । চিনতে পারছেন না! আমার আপনার সকলের প্রিয় ‘এখানে আকাশ নীল’ খ্যাত হিয়া মিত্রর কথা বলা হচ্ছে। আগামীতে স্টার জলসায় অনুষ্ঠিত ‘জন্মাষ্টমী’ শোতে দেখা যাবে তাঁকে।

স্টার জলসায় ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের মাধ্যমে প্রচুর জনপ্রিয়তা কুড়িয়েছিলেন অনামিকা চক্রবর্তী। নতুন প্রজন্মের ছেলে-মেয়েদের মধ্যে ধারাবাহিকটি নিয়ে প্রচুর উত্তেজনার সৃষ্টি হয়েছিল। যদিও ধারাবাহিক শেষ হওয়াতে প্রচুর অনুরাগীদের মন ভেঙে যায়। এরপর জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’তে খল চরিত্রে দেখা মেলে হিয়া ওরফে অনামিকার। এছাড়াও বর্তমানে বহু ওয়েব সিরিজ, ওটিটিতে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে।

স্টার জলসার জন্মাষ্টমী উপলক্ষে যে বিশেষ অনুষ্ঠান আয়োজিত হতে চলেছে, তার প্রোমো ভিডিয়োতে অনামিকাকে দেখা গিয়েছে শ্রী কৃষ্ণের জন্মদাত্রী মা দেবকীর ভূমিকায়। বাসুদেবের ভূমিকায় অনামিকার বিপরীতে অভিনয় করেছেন ‘মহাপিঠ তারাপীঠ’ খ্যাত অভিনেতা সব্যসাচী। এছাড়াও রয়েছে আরও এক চমক। এই বিশেষ অনুষ্ঠানে যশোদার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ‘খুকুমণি হোম ডেলিভারি’র দীপান্বিতাকে। এবার অনুষ্ঠানটি কতটা সফল হতে চলেছে সেটাই দেখার।

google-news-icon

লেটেস্ট খবর