fbpx

Anamika Chakraborty: ‘রাতুলের প্রেমে পড়ে যাচ্ছি, উদয় এরম নয়’ নিজের বয়ফ্রেন্ডকে নিয়ে কী বললেন অনামিকা?

বাংলা ধারাবাহিকের জগতে বিপ্লব ঘটিয়েছে মিঠাই, অগনিত ভক্ত সংখ্যা নিয়ে বাংলা ধারাবাহিকে রাজ করেছে মিঠাই। শুধু গল্পের জন্য নয়, ধারাবাহিকের প্রতিটি চরিত্র হয়ে গেছে দর্শকদের একেবারে ঘরের লোক। ধারাবাহিকের হিরো-হিরোইনের পাশাপাশি প্রত্যেকটি চরিত্রকে অসম্ভব ভালোবাসে মিঠাই প্রেমীরা। সেখানেই রাতুল চরিত্রে অভিনয় করছেন উদয় প্রতাপ সিং। আর উদয়- অনামিকার জুটিকে সিরিয়াল প্রেমীরা সকলেই চেনেন। তবে শুধু উদয় নয়, খ্যাতির দিক থেকে অনামিকাও পিছিয়ে নেই। ওয়েব সিরিজ থেকে ধারাবাহিক সবেতেই তার উল্লেখযোগ্য উপস্থিতি। আর এবার তিনি উদয় ও তার সম্পর্ক নিয়ে ক্যামেরায় মুখ খুললেন। কী বললেন অনামিকা?

‘মিঠাইতে ( Mithai ) রাতুলের প্রেমে পড়ে যাচ্ছি, আমার বয়ফ্রেন্ডটা এরম নয়’। রাতুলের প্রাণোচ্ছল বন্ধুত্বপূর্ণ ব্যবহার খুবই ভালোবাসে অনামিকা ( Anamika Chakraborty ) । তাই মিঠাই দেখলেই রাতুলের প্রেমে পড়ে যান। কিন্তু বাস্তবে উদয়ের ( Uday Pratap Singh ) সঙ্গে প্রেম থেকে বন্ধুত্ব বেশি অনামিকার। অনামিকার মতে, উদয় প্রেমিক থেকে বেশি ভালো বন্ধু হতে পারবে।

অনামিকার মতে, উদয় ও তার সম্পর্ক বন্ধুত্বপূর্ন। একসাথে পাহাড় যাওয়া থেকে দুজন দুজনের কাজকে বোঝা, পাশে থাকা এমন সম্পর্ক তাদের। রাতুলকেও এমন এক চরিত্র দেখানো হয়। বর্তমানে তুবড়ি ধারাবাহিকে খল চরিত্রের পাশাপাশি জি-এর অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘লালকুঠি’ তে নকল জিনির চরিত্রে তাকে দেখা যাচ্ছে। যেখানে জিনি এসে রীতিমতো তান্ডব শুরু করেছে লালকুঠিতে। তবে জিনি চরিত্র করতে গিয়ে লাস্যময়ী অনামিকা ভোলবদলে হয়েছেন টম বয়। আর তাই দেখে উদয়ের মোটেও পছন্দ হয়নি বলে জানালেন অনামিকা। অনামিকাকে এই লুকে দেখে উদয় নাক কুঁচকেছে। তবে অভিনয় নিয়ে তার কোনও অভিযোগ নেই বলেও জানিয়েছেন।

অনামিকা বর্তমানে লালকুঠিতে নকল জিনি রূপে এসেছে সে। পার্শ্ব চরিত্র কেন বেছে নিলেন অভিনেত্রী? এর উত্তরে অনামিকা বলেন . তিনি অভিজ্ঞতা অর্জন করতে চান। বিভিন্ন ধরনের চরিত্র পেলে তিনি করবেন। উজান- হিয়ার জমজমাট রসায়নের পর আর কোন মূল চরিত্রে দেখা যায়নি তাকে তবে ইতিমধ্যেই বড়ো পর্দায় অভিনয় করেছেন।’ ইস্কাবনের বিবি’ সিনেমায়। ‘শহরের উষ্ণতম দিনে’ সিনেমায় এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে।

google-news-icon

লেটেস্ট খবর