fbpx

Sonam Kapoor: ঘর আলো আহুজা পরিবারের! জন্মাষ্টমী মিটতেই সোনমের কোলে উঠে এল এক রত্তির শিশু

ঘর আলো আহুজা পরিবারের (Ahuja Family)। কয়েক মাসের দম বন্ধ অপেক্ষার অবশেষে ঘটল অবসান। কাপুর ও আহুজা পরিবারের সদস্যদের মুখে হাসি ফুটিয়ে সন্তান জন্ম দিলেন সোনম কাপুর (Sonam Kapoor)। গতকালই মিটেছে জন্মাষ্টমী আর ঠিক আজকেই নিজের প্রথম সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। এখনও পর্যন্ত বিস্তারিত তথ্য মেলেনি। তবে জানা গিয়েছে, চিকিৎসকদের ধারণা মতোই  অগস্ট মাসেই সন্তানের জন্ম দিলেন তারকা। 

তবে ছেলে নাকি মেয়ে এই নিয়ে কোনও রকম খোলাসা করেনি অভিনেত্রীর পরিবার। জন্মাষ্টমী মিটতেই একেবারে মন আনন্দে ভরিয়ে খবর দিলেন অভিনেত্রী। খুশির আমেজ নেটপাড়াতেও। ভক্তদের মধ্যে দেখা দিয়েছে। বেশ কিছুদিন আগেই নিজের অন্তঃসত্বার জেরে পা ফুলে যাওয়ার মতো নানা শারীরিক লক্ষণের ছবি দিয়েছিলেন অভিনেত্রী। এরপর কয়েক সপ্তাহ কাটতেই খুশির খবর ঘিরে ধরল কাপুর ও আহুজা পরিবারকে।

sonam

জানা গিয়েছে, কন্যা সোনমের মা হওয়ার খবর পেয়ে বেশ খুশির আমেজে দাদু অনিল কাপুর। সোশ্যাল মিডিয়ায় একটি কার্ড পোস্ট করে নিজের আনন্দের খবর ভক্তদের সঙ্গেও ভাগ করে নিয়েছেন তিনি। সদ্য বাবা-মা হওয়ার আনন্দে আজ চোখে খুশির অশ্রু সোনম-আনন্দের। শনিবার দুপুরে মুম্বাইয়ের এক হাসপাতালে সন্তান জন্ম দেন অভিনেত্রী।

প্রথম দিকে পুত্র নাকি কন্যা এই খবর প্রকাশ্যে না এলেও পরে জানা যায় পুত্র সন্তান জন্ম দিয়েছেন তারকা। এদিন জন্মাষ্টমী কাটতেই একেবারে গোপাল হাজির সোনমের কোলে। আনন্দে আত্মহারা হয়ে অভিনেত্রী এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় একটি কার্ড পোস্ট করে লেখেন,
‛২০ অগস্ট আমরা হাত এগিয়ে হৃদয় মেলে স্বাগত জানাচ্ছি আমাদের পুত্র সন্তানকে। এই যাত্রায় যে যে চিকিৎসক, নার্স, বন্ধু আমাদের পাশে থেকেছেন সকলকেই ধন্যবাদ। তবে জানি, এটা এখন সবে শুরু। এই পথ অনেকটা বাকি।’

মার্চ মাসের শেষেই নিজের প্রেগন্যান্সির কথা সকলের সামনে আনেন অভিনেত্রী। জানান নিজের এই অভিনব প্রাপ্তির কথা। আনন্দ আহুজার সঙ্গে ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন সোনম। তারপর কয়েক বছর ঘুরতেই অন্তঃসত্ত্বা হওয়ার এই সুখবর ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তারকা।

google-news-icon

লেটেস্ট খবর